Entertainment

Koneenica Banerjee: স্বামী ও মেয়ের সঙ্গে গোয়ায় হেব্বি মজা করলেন কনীনিকা, রইলো অভিনেত্রীর হলিডে অ্যালবাম

দেশে করোনার দাপট কিছুটা কমেছে। তবে মাথায় এখনো খাড়াভাবে ঝুলছে করোনার তৃতীয় ঢেউয়ের চাহনি। কিন্তু মানুষের মন কি আর মানে! কতদিন ধরে মানুষের পরিচয় শুধুই ঘরের চার দেওয়ালের মধ্যে সীমাবদ্ধ। তাই এখন এক টুকরো ফুরসত মিলতেই মানুষ এখন প্রকৃতির সঙ্গে, সমুদ্রে পারি দিচ্ছে নানা দেশে ঘোরার উদ্দেশ্যে।

 

 

সেই দিক বিচার করলে এক্ষেত্রে পিছিয়ে নেই সেলিব্রিটি জুটিরা। কয়েকদিন আগেই গিয়েছে দুর্গাপুজো। আর এই সময়ে বাঙালির কর্মস্থলে থাকে একটা লম্বা ছুটি। এবার ছুটিকে একেবারেই নষ্ট করেননি অভিনেত্রী Koneenica Banerjee। তাই এই ছুটিতেই স্বামী এবং মেয়ের সঙ্গে তিনি উড়ে গিয়েছিলেন গোয়ায। সেখান থেকেই ‘হলিডে’ মুডের একাধিক ছবি শেয়ার করলেন সহচরী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে ছিল সমুদ্র শহরের বেড়াতে যাওয়ার নানান ছবি, নায়িকা যে চুটিয়ে হলিডে উপভোগ করেছেন তা ছবিতেই স্পষ্ট।

 

 

বর্তমানে ‘আয় তব সহচরী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কনীনিকা। ২০১৯ এ তাঁর কোলে আসে তাঁর ছোট্ট মেয়ে কিয়া অর্থাৎ ‘অন্তঃকরণা’। চারবছর পর অভিনয়ে ফিরে, কাজের চাপে আর স্বস্তির নিশ্বাস নিতেই পারছিলেন না তিনি। তাই পুজোর ছুটি দেখেই শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নায়িকা। এছাড়া একরত্তি কিয়াও এখন একটু বড় হয়েছে। তাঁদের বেড়াতে যাওয়ার ছবি দেখে মুগ্ধ নেটিজেন।

 

 

অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Kaneenica Banerjee) একজন টেলিভিশনের দাপুটে অভিনেত্রী। যাকে প্রথম দেখা গিয়েছিল জি বাংলায় সম্প্রচারিত ‘স্বপ্ননীল’ নামের একটি ধারাবাহিকে। তার পর থেকে টেলিভিশন দিয়েই তাঁর ক্যারিয়ার শুরু! যদিও বড় পর্দায় যে তাঁকে একেবারেই দেখা যায়নি তা একদমই নয়, তিনি প্রথম বড় পর্দায় অভিনয় করেছিলেন মলয় ভট্টাচার্যের চলচ্চিত্র ‘তিন এক্কে তিন’-এ। তারপরে ‘কণ্ঠ’, ‘হামি’, ‘মুখার্জী দার বউ’, ‘চতুষ্কোণ’ এর মতন দুর্দান্ত সব মুভিতেও কাজ করেছেন তিনি।

 

 

এছাড়াও অভিনেত্রী ‘এক আকাশের নিচে’, ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’, ‘অন্দরমহল’ এর মতন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে এইসব ধারাবাহিকের বয়স অনেকদিন হয়ে গিয়েছে, কারণ তিনি লম্বা চার বছরের ব্রেক নিয়েছিলেন অভিনয় জীবন থেকে, কারণ তিনি সংসার জীবনে মন দিয়েছিলেন, তাঁর মেয়ে অন্তঃকরণা তাঁর জীবনের সবটা জুড়ে তাঁকেই সময় দিতে ব্যস্ত ছিলেন অভিনেত্রী।

 

Related Articles

Back to top button