×
EntertainmentNews

আম্বানি পরিবারে বিয়ের সানাই! অনন্ত-রাধিকার বাগদানে ভিড় সেলিব্রিটিদের

ভারতের সবথেকে বিলাসবহুল ও দামি বাড়ি অন্টেলিয়া ছিল সাজো সাজো রব। তার কারণ নিশ্চয়ই দেশের মানুষের অধরা নয়। রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বাগদান পর্ব সম্পন্ন হলো গতকাল। আর সেই অনুষ্ঠান নিয়ে যেন দেশের মানুষের কৌতূহল শেষ নেই। হবেই বা কেন দেশের সবথেকে ধনী পরিবারের এই অনুষ্ঠান কেমন হয় তা নিশ্চয়ই জানতে আগ্রহী সকলে।

আম্বানি পরিবারে বিয়ের সানাই! অনন্ত-রাধিকার বাগদানে ভিড় সেলিব্রিটিদের -

তবে অনন্তর পাত্রী কে জানেন তো? শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টে। দুজনেই বন্ধু ছিলেন তবে তারপরেই এই সিদ্ধান্ত নেন। গোল ধনা, চুনরি বিধি-র মতো প্রাচীন গুজরাটি প্রথা মেনেই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রাধিকা প্রশিক্ষিত ভারতনাট্যম শিল্পী। ২০২২ সালের জুন মাসে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে নীতা আম্বানি নিজে হবু বউমার নাচের অনুষ্ঠান ‘আরাঙ্গেত্রম’ আয়োজন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তখন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো খুব শীঘ্রই বিয়ে হবে তাঁদের। ছেলে ও হবু বউমার জন্য সারপ্রাইজ ডান্স পারফরম্যান্সও দেন নীতা অম্বানি যার ভিডিও নিশ্চয়ই খুব তাড়াতাড়ি প্রকাশ্যে আসবে। অনুষ্ঠানে সবাইকে ট্র্যাডিশন্যাল পোশাকে দেখা গেছে। নীতা আম্বানি পিঙ্ক ও ঘিয়ে রঙের জরির কাজ করা লেহেঙ্গা পরেছিলেন। সোনালি লেহেঙ্গায় সেজেছিলেন রাধিকা ও অনন্তের দেখা পাওয়া গেল নীল রঙা বন্ধগলায়। ক্যামেরার সামনে হাসিমুখে জমিয়ে পোজও দিয়েছেন আম্বানি পরিবারের সকল সদস্য।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আম্বানি পরিবারের অনুষ্ঠানে সেলিব্রিটিদের লম্বা লাইন থাকবে অবশ্যই। এদিন ট্র্যাডিশন্যাল পোশাকে সস্ত্রীক হাজির হয়েছিলেন সচিন টেন্ডুলকার। প্রযোজক বিধু বিনোদ চোপড়া, পরিচালক রাজু হিরানি, অভিনেতা মিজান জাফরির দেখা মিলেছে অনুষ্ঠানে। আরও অনেক তারকাই এসেছেন আন্টেলিয়াতে তবে রাত বাড়ার সাথে সাথে সেলেবদের ঢল নামতে থাকে।