×
Entertainment

রূপে যেমন লক্ষ্মী গুনে তেমন সরস্বতী! সৌন্দর্যের নিরিখে বলি নায়িকাদের টেক্কা দেবে রামচরণের স্ত্রী, রইল ছবি

দক্ষিনী সিনেমার যখন দাপট অব্যাহত দেশে তখনই অভিনেতাদের ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড় নেটদুনিয়া। দিন কয়েক আগেই ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’ গান গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছেন। সেখান থেকেই এখন যে হলিউডকেও চোখ রাঙাচ্ছে ভারতীয় সিনেমা তা বলার অপেক্ষা রাখে না। এবার সিনেমার নায়ক রামচরণের (Ram Charan) স্ত্রীর সৌন্দর্যে মজেছে গোটা দেশ।

তার স্ত্রীয়ের নাম উপাসনা কামিনেনি (Upasana Kamineni)। ১৯৮৯ সালের ২০সে জুলাই হায়দ্রাবাদে উপাসনার জন্ম হয়। ৩৩ বছরের উপাসনা সৌন্দর্যে অভিনেত্রী রশ্মিকা মন্দনা কিংবা সামান্তা প্রভুকে সরাসরি টেক্কা দিয়ে পারেন। তবে অভিনয় নয় তিনি এখন সফল ব্যবসায়ী। বিদ্যালয়ের পড়াশুনা শেষ করে লন্ডনে, রিজেন্ট ইউনিভার্সিটি থেকে ইন্টারন্যাশনাল বিসনেস মার্কেটিং ও ম্যানেজমেন্ট নিয়ে পড়াশুনা করেছেন তিনি।

তবে দেশে ফিরে এসে ব্যবসা শুরু করেন। ‘URLife’ বলে প্রথমে একটি কোম্পানি তৈরী করেন তিনি। তারপরে বিখ্যাত ‘CSR -Apollo Hospitals’ এর সহ সভাপতির পদ হাসিল করে। যেখানে দেশ থেকে বিদেশে এই ব্যবসা ছড়িয়ে দিতে সক্ষম হন তিনি। তার সাথেই Family Health Plan Insurance TPA Ltd (FHPL) ম্যানেজিং ডিরেক্টরের পদে সামলান।

শুধু তাই নয় দেশের প্রথম সারির পেজ থ্রী ম্যাগাজিন ‘B Positive’ প্রতিষ্ঠাতা উপাসনা নিজে। ২০১৮ সালে ভারতের ‘Forbes Tycoons of Tomorrow’ সম্মান পান তিনি। সোশ্যাল মিডিয়াতেও অবাধ আধিপত্য আছেন তাঁর। রামচরণের সাথেই একাধিক ফটো দিয়ে থাকেন। ২০১২ সালে রামচরণ ও উপাসনার বিয়ে হয়েছিল। আর খবর আসছে চলতি বছর তাঁদের প্রথম সন্তান পৃথিবীর আলো দেখতে চলেছে।