Entertainment

উর্বশীর থেকে কোনো অংশে কম যান না অভিনেত্রীর মা মীরা রাউটেলা, সৌন্দর্যে টেক্কা দেবেন বলি নায়িকাদের, দেখুন ছবি

কথায় আছে, গাছ যেমন হবে ফলও তেমন হবে। এই কথা যেন একেবারে অক্ষরে অক্ষরে মিলে যায় বলিউড সুন্দরী উর্বশী রাউটেলা (Urvashi Rautela)-র ক্ষেত্রে। উর্বশীর সৌন্দর্যের আসল রহস্যটা যে সেই গাছের সূত্রই বহন করে তা পরিষ্কার। কারণ, অভিনেত্রীর মা মীরা রাউটেলা (Meera Rautela) কিন্তু সৌন্দর্যে কোনো অংশে কম নয়। যেমন রূপ তেমন ফিগার।

 

 

View this post on Instagram

 

A post shared by Meera Rautela (@meera_rautela)

 

২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হয়েছিলেন উর্বশী। এছাড়া মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় ভারতকে রিপ্রেজেন্ট করেছিলেন অভিনেত্রী। আর গত বছর অর্থাৎ ২০২১-এ মিস ইউনিভার্সের বিচারকের আসনে নিজের জায়গা করে নিয়েছিলেন উর্বশী। সাফল্যের এই চূড়ায় পৌঁছানোর প্রতিটি পদক্ষেপে যে মাকে সবসময় পাশে পেয়েছেন অভিনেত্রী তা মীরা রাউটেলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Meera Rautela (@meera_rautela)

 

প্রসঙ্গত, উর্বশী ও তার মাকে একসঙ্গে দেখে কিন্তু অনেকেই বিশ্বাস করতে চান না যে তারা মা-মেয়ে। সত্যিই তো, আপনিই দেখে বলুন না। পাশাপাশি দাঁড়িয়ে থাকা ছবি দেখে মনে হবে যেন দুই বোন অথবা বন্ধু। যদিও তাঁদের বন্ডিংটা যে এরকমই তা ছবিগুলিই প্রমাণ করে।

 

 

View this post on Instagram

 

A post shared by Meera Rautela (@meera_rautela)

 

২০১৩ সালে সিং সাব দ্য গ্রেট (Singh Saab the Great) সিনেমা দিয়ে বলিউডে (Bollywood) অভিষেক করেন উর্বশী। তবে জানেন কি একসময় উর্বশীর ইচ্ছে ছিল সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়ার। ১৭ বছর বয়সে এক সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পরই তার জীবন বদলে যায়। উত্তরাখণ্ডের নৈনিতালে জন্মগ্রহণ করেন অভিনেত্রী। তাঁর বাবার নাম মানভার সিং রাউটেলা (Manwar Singh Rautela)

 

Related Articles

Back to top button