×
Entertainment

গল্পের শুরুতেই জমকালো টুইস্ট! বাবার মৃত্যুর খবর শুনেই গঙ্গায় ঝাঁপ দিলো নতুন বউ, রইল প্রমো

বাবার মৃত্যুর খবর চেপে রাখা হয়েছে শুনে গঙ্গায় ঝাঁপ ‛রাঙা বউ’ (Ranga Bou) পাখির! টানটান উত্তেজনা সিরিয়ালে। প্রকাশ্যে নতুন প্রোমো। হাতে গোনা কিছুদিন হয়েছে টিভির পর্দায় এসেছে এই ধারাবাহিক। আর এই সিরিয়ালের হাত ধরে পর্দায় নতুন করে ফিরে এসেছে ‛ত্রিনয়নী’ জুটি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রুতি ও গৌরব (Shruti-Gourab)। আর তাদের কেমিস্ট্রি সকলেরই বেশ পছন্দের।

গল্পের শুরুতেই জমকালো টুইস্ট! বাবার মৃত্যুর খবর শুনেই গঙ্গায় ঝাঁপ দিলো নতুন বউ, রইল প্রমো -

পর্দায় আসার পর থেকেই অল্প দিনের মধ্যে বেশ মনজয় করে নিয়েছে এই ধারাবাহিক। চলতি সপ্তাহে ৬.৭ রেটিং নিয়ে নবম স্থানে রয়েছে এই সিরিয়াল। তবে, টিআরপি ধরে রাখতে মরিয়া চেষ্টা চালাচ্ছে ধারাবাহিকের নির্মাতারা। সিরিয়ালের নিয়মিত দর্শকেরা জানেন যে, সম্প্রতি কুশ পাখিকে বিয়ে করে বাড়ি নিয়ে এসেছে। এইমুহূর্তে বধূবরণের আচার-অনুষ্ঠান নিয়েই এগিয়ে চলেছে পর্ব।

গল্পের শুরুতেই জমকালো টুইস্ট! বাবার মৃত্যুর খবর শুনেই গঙ্গায় ঝাঁপ দিলো নতুন বউ, রইল প্রমো -

তবে, এরই মাঝে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখে তো অনুরাগীরা বেশ চিন্তায় পরেছে। তাহলে গল্পের প্রথমেই মৃত্যু হবে নায়িকার? কিন্তু কেন এই প্রসঙ্গ উঠছে তাই ভাবছেন নিশ্চই? প্রকাশ্যে আসা ওই প্রমোতে দেখা যাচ্ছে যে, পাখি একটি কাগজ হাতে কুশকে কেঁদে কেঁদে বলছে আমার বাবার মৃত্যুর খবর আমার থেকেই লুকিয়ে রাখলেন? তখন কুশ কিছু বলতে চাইলেও পাখি তা না শুনে কুশকেই দোষারোপ করতে থাকে।

গল্পের শুরুতেই জমকালো টুইস্ট! বাবার মৃত্যুর খবর শুনেই গঙ্গায় ঝাঁপ দিলো নতুন বউ, রইল প্রমো -

এমনকি বেরিয়ে যায় বাড়ি থেকে। আর এই কথা বাড়ির সকলের কানে গেলে কুশের জেঠু নতুন বউকে নিয়ে আসার কথা বলে। যদিও এইসময়ও কুশের বৌদি তাকে খোঁচা মেরে বলে যে, পাখি এই শোকে কিছু না করে বসে। আর তারপরই কুশ পাখিকে খুঁজতে যাওয়ার জন্য এগোলে বাড়ির ড্রাইভার এসে খবর দেয় যে, রাঙা বউ নাকি গঙ্গায় ঝাঁপ দিয়েছে। আর এই শুনে তো সকলের চোখ ছানাবড়া হয়ে যায়। তাহলে বুঝতেই পারছেন আসন্ন পর্বগুলি কেমন টানটান হতে চলেছে।

এই ঘটনার পর পাখি ও কুশের জীবন কোন খাতে বইবে সেটা দেখার জন্য প্রতিদিন চোখ রাখতে হবে টিভির পর্দায়।