×
Entertainment

ত্রিকোণ প্রেমের নিউ টুইস্ট নিয়ে হাজির কৌশিক, তৃণা ও ইন্দ্রাশিষ, রইল প্রমো

অবশেষে প্রকাশ্যে এল কৌশিক, তৃনা ও ইন্দ্রাশিষের নতুন ধারাবাহিক ‛বালিঝড়’-র প্রোমো। বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। এমনকি তৃনা (Trina Saha) নিজেও এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছিলেন যে, লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে নতুন ধারাবাহিকে তিনি ফিরবেন। আর এবার স্টার জলসার পর্দায়ই আসতে চলেছে সেই ধারাবাহিক। এরআগে ‛খড়কুটো’ ধারাবাহিকে কৌশিক-তৃনা জুটিকে একসঙ্গে দেখেছিল ভক্তরা।

ত্রিকোণ প্রেমের নিউ টুইস্ট নিয়ে হাজির কৌশিক, তৃণা ও ইন্দ্রাশিষ, রইল প্রমো -

এমনি ‛সৌগুন’ জুটি দর্শকদের মনে দাগ কেটে গিয়েছিল। ধারাবাহিকে গুনগুনের মরে যাওয়া দর্শকেরা মেনে নিতে পারেননি। কিন্তু পরে অবশ্য আবার অন্যভাবে ফিরে এসেছিল গুনগুন। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় বেশ মনখারাপ হয়েছিল ভক্তদের। কিন্তু অবশেষে আবারও দর্শকদের মন ভালো করতে পর্দায় ফিরছে এই জুটি। তবে, বাড়তি যোগ থাকবে ইন্দ্রাশিষের (Indrasish Roy) চরিত্র। এককথায় ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে হাজির ‛বালিঝড়’।

ত্রিকোণ প্রেমের নিউ টুইস্ট নিয়ে হাজির কৌশিক, তৃণা ও ইন্দ্রাশিষ, রইল প্রমো -

ধারাবাহিকের প্রোমো অনুযায়ী দেখা যাচ্ছে যে, জোড়া অর্থাৎ তৃনার বাবা একজন রাজনৈতিক নেতা। ওদিকে স্রোত (ইন্দ্রাশিষ) ও জোড়া একে অপরের ভালোবাসে। কিন্তু জোড়ার বাবা চায় মহার্ঘ্য অর্থাৎ কৌশিকের (Koushik Roy) সঙ্গে তার বিয়ে দিতে। কেননা, মহার্ঘ্য জোড়ার বাবার বিশ্বস্ত একজন। কিন্তু জোড়া এতে রাজি না। ওদিকে যেহেতু জোড়ার বাবা রাজনৈতিক নেতা তাই তিনি আকাশের চাঁদের সমান স্রোতের কাছে।

ত্রিকোণ প্রেমের নিউ টুইস্ট নিয়ে হাজির কৌশিক, তৃণা ও ইন্দ্রাশিষ, রইল প্রমো -

সেইজন্য জোড়াকে স্রোত দূর থেকে ভালোবাসবে। ওদিকে জোড়া স্রোতের কাছে যেতে গেলে মহার্ঘ্য তাকে বাধা দেয়। বহুদিন পর আবারও পর্দায় ফিরেছে সৌগুন-তৃনা জুটি। কিন্তু তাদের সম্পর্কের সমীকরণটা পুরোটাই আলাদা। এবার শুধু দেখার পালা পর্দায় আসার পর এই ধারাবাহিক কতটা মনজয় করতে পারে ভক্তদের।