×
Entertainment

বুড়ো বয়সে মা হতে চলেছেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা! ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

সিরিয়ালের জগতে কম্পিটিশন খুব বেশি। প্রতি সপ্তাহে টিআরপি রেটিং সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে। যে সিরিয়ালের রেটিং কম তাকে খারাপ স্লট দেওয়া হয়, এমনকি বন্ধও করে দেওয়ার মতো ঘটনা ঘটেছে। তাই যেকোনো ভাবে নিজের জনপ্রিয়তা ধরে রাখার জন্য মরিয়া হয়ে থাকেন সিরিয়ালের পরিচালক। গত সপ্তাহে টিআরপি রেটিং অনুযায়ী টপ টেনে যায়গা পায়নি লক্ষ্মীকাকীমা(Lokkhi Kakima Superstar)। সেইজন্যই কি নতুন মোড় আসছে সিরিয়ালে?

ADVERTISEMENT

সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে লক্ষ্মীকাকীমা বমি করছেন, অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) অভিনীত চরিত্রকে বলতে শোনা গেছে কদিন ধরেই নাকি এমন হচ্ছে। তার সঙ্গে নাকি মাথাও ঘুরছে। এসব আসলে গর্ভবতী হওয়ার লক্ষন। তবে কি লক্ষ্মীকাকীমা অন্তঃসত্ত্বা? নেটিজেনরা মনে করছেন হয়তো সিরিয়ালে শ্বাশুড়ি-বউমা একসঙ্গে বাচ্চার জন্ম দেবেন। কারণ লক্ষ্মীকাকীমার পুত্রবধূ ইতিমধ্যেই সন্তানসম্ভবা।

আগেকার দিনে এমন ঘটনা কিন্তু খুব দুর্লভ ছিল না। অল্প বয়েসেই বিয়ে হলে মা-মেয়ে বা শ্বাশুড়ি-বউমা একসঙ্গে গর্ভবতী হতেন। সমবয়সী মামা-ভাগ্নে বা কাকা-ভাইপো একেবারে দেখা যেত না এমন নয়। বলিউডের (Bollywood) “বধাই হো” সিনেমায় আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) মা নীনা গুপ্তা (Neena Gupta) অনেক বেশি বয়সে গর্ভবতী হয়েছিলেন। যদি লক্ষ্মীকাকীমা সিরিয়ালের গল্পে এরকম কিছু ঘটে সেটা বাংলা সিরিয়ালের পক্ষে সত্যিই একটু অন্যরকম হবে।

নেটিজেনরা অবশ্য এই প্রোমো দেখে নানারকম মজার মন্তব্য করতে শুরু করেছেন। কিন্তু এইসব মন্তব্যের চেয়ে বড়ো কথা সিরিয়ালের জনপ্রিয়তা। অনেকেই বলছেন সত্যিই এই মোড় এলে সিরিয়ালের জনপ্রিয়তা বাড়বে বই কমবে না।