×
Entertainment

মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর নতুন লুকে হুশ উড়েছে অনুগামীদের, রইল ছবি

মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) পুত্রবধূ এখন দেশীয় ক্রাশ। মিঠুন চক্রবর্তীর যে ধরণের জনপ্রিয়তা আছে তার ছেলে মহাক্ষয় চক্রবর্তী ঠিক সেই ধরণের জায়গায় পৌঁছাতে পারেনি। তবে তার স্ত্রী ও মিঠুনের পুত্রবধূ মাদালসা শর্মা (Madalsa Sharma) এখন সবার পরিচিত মুখ। নিয়মিত অভিনয় করেন হিন্দি টেলিভিশনে। ২০০৯ সালে তেলেগু সিনেমার মধ্যে দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ। তারপর থেকে নিয়মিত কাজের মধ্যেই থাকেন তিনি।

ADVERTISEMENT

তিনি সোশ্যাল মিডিয়াতেও খুব এক্টিভ। যে কারণে সবসময় অনুরাগীদের সাথে জুড়ে থাকার জন্য নিত্য নতুন ফটো আপলোড করেন। সাম্প্রতি ভাইরাল হওয়া ছবিগুলিতে ওয়েস্টার্ন লুকে দেখা গিয়েছে মাদালসাকে। ব্যাকলেস কালো পোশাক, মেসি হেয়ার, হালকা সাজে দুর্দান্ত মানিয়েছে তাকে। একসাথে চারটি ফটো আপলোড করেছেন অভিনেত্রী।

কোনো ফটোতে ব্যাকড্রপ পোজে আবার কোনো ফটোতে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। দুর্দান্ত এই ফটোগুলি কার্যত আপনার মন কেড়ে নিতে বাধ্য। এখনও পর্যন্ত ৪০ হাজারের বেশি লাইক ছাড়িয়ে গেছে। সাথেই সবাই খুব সুন্দর সুন্দর কমেন্ট করেছেন।

২০২০ সালে ‘অনুপমা’ ধারারাবাহিকে কাভ্যা শাহ চরিত্রে অভিনয় করছেন মাদালসা। ২০২২ সালে ‘Anupama: Namaste America’ নামের ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন তিনি। সব মিলিয়ে বর্তমানে ছোট পর্দায় তাকে সবসময় দেখা যাচ্ছে। তাই মাদালসা শর্মাকে সোশ্যাল মিডিয়াতে ফলো করতে একদম ভুলবেন না যেন।