×
Entertainment

ছবিতে মা-বাবার কোলে থাকা এই শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় টলি তারকা! রইল নাম বলার চ্যালেঞ্জ

অভিনেতা-অভিনেত্রীদের ছোটবেলার ফটো দেখে কিন্তু এখন আমরা অনেক সময়ই চিনতে পারি না। বেশিরভাগ সেলেব্রেটি চেয়ে থাকেন ছোটবেলা কিংবা আগের ফটো যাতে বর্তমানে সামনে না আসে। অনেকেই আবার নস্টালজিক হয়ে তাদের ছোট বেলার সুন্দর কোনো মুহূর্ত শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। এবার তেমনই এক টলি পাড়ার পছন্দের অভিনেতা শেয়ার করেছেন তার ছোটবেলার বিশেষ একটি ফটো।

গত ৪ঠা ডিসেম্বর অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya) নিজের ছেলেবেলার মিষ্টি একটি ছবি আপলোড করেছেন। শুধু তাই নয় অভিনেতার মা মালবিকা ভট্টাচার্য -কে ফেসবুকের মাধ্যমে ট্যাগ ও করেছেন। ছোট্ট অম্বরিশের কিউট এক্সপ্রেশন দেখে মন গলেছে সকল দর্শকদের। শুধু তাই নয় মা ও বাবার সাথে তার এই ফটো দেখে অম্বরিশের অনুরাগীরা খুবই আনন্দ পেয়েছেন।

ধুতি-পাঞ্জাবি পরে মায়ের কোলে বসে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে। পাশে তার দাঁড়িয়ে আছেন অভিনেতার বাবা। অম্বরিশের ফটোর ক্যাপশনে লিখেছেন -‘যখন ছোট ছিলাম’। তারপরে একটি লাভ ইমোজি ব্যবহার করেছেন অভিনেতা। অ্যাকশন কিংবা নাচানাচি না করলেও অম্বরিশের অভিনয়ের ফ্যানফলোইং প্রচুর মানুষ। শুধু সিনেমা নয় ধারাবাহিক ও নাটকেও তিনি নিয়মিত অভিনয় করে থাকেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে সুন্দর এই ফটোটির উদ্দেশ্যে।

গত ২১ শে ডিসেম্বর পরিচালক অভিজিৎ সেনের ‘প্রজাপতি’ সিনেমাটি রিলিজ করেছে। সিনেমাটি ইতি মধ্যেই দারুন প্রভাব ফেলেছে সিনেমা প্রেমীদের মধ্যে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেব (Deb) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তবে অম্বরিশ এই সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। বাবা ও ছেলের জীবন নিয়ে তৈরী এই সিনেমায় অম্বরিশের এই চরিত্র কার্যত সবাইকে মুগ্ধ করবে এটা তার অনুরাগীরা অনায়েসেই মনে করছেন।