×
Entertainment

ছবিতে এই বাচ্চা শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি বলিউডের বাদশাহ! রইল নাম বলার চ্যালেঞ্জ

পরণে জামা ও হাফ প্যান্ট। হাতে রয়েছে একটি জবা ফুল। মাঠের মধ্যে বসে রয়েছে ছেলেটি। ফুল হাতে ক্যামেরার দিকে তাকিয়ে দিয়েছেন পোজ। সাদা কালো এই ছবিটি এখন ইন্টারনেটে ভাইরাল। কিন্তু কে এই ছেলেটি? সকলের মনের কেবল এই একটাই প্রশ্ন। তার হদিশ খুঁজে বের করতে পারছেনা কেউই। তবে, আপনাদের সুবিধার্থে বলে রাখি যে, তিনি হলেন বলিউডের একজন নামকরা অভিনেতা।

ছবিতে এই বাচ্চা শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি বলিউডের বাদশাহ! রইল নাম বলার চ্যালেঞ্জ -

তাহলে কি বুঝতে পারছেন এই বাচ্চা ছেলেটি কে? আরে মশাই ইনি হলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan)। তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তার নামেই আলাদা উন্মাদনা জাগে দর্শক মনে। জীবন হোক বা কেরিয়ার সবক্ষেত্রেই বহু ঝড় ঝাপটা পেরিয়ে অভিনেতা আজ এই জায়গায় এসে দাঁড়িয়েছেন। আজকের দিনে দাড়িয়ে তার কোটি কোটি ফ্যান ফলোয়ার্স। সফলতা যেন তার হাতের মুঠোয় এসে ধরা দিয়েছে।

ছবিতে এই বাচ্চা শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি বলিউডের বাদশাহ! রইল নাম বলার চ্যালেঞ্জ -

১৯৮০ সালের শেষের দিকে বেশ কিছু টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে অভিনয় জগতে পা রাখেন। তারপর ‛দিওয়ানা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। কেরিয়ারের শুরুর দিকে নেগেটিভ চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। এরপর একেরপর এক সিনেমায় হিরোর চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমার সংখ্যা অজস্র। যারমধ্যে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, দিল তো পাগল হ্যায়, কুচ কুচ হোতা হ্যায়, কভি খুশি কভি গাম তো রয়েছেই।

ছবিতে এই বাচ্চা শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি বলিউডের বাদশাহ! রইল নাম বলার চ্যালেঞ্জ -

বর্তমানে ৫ বছর পর ফের ‛পাঠান’ (Pathan) দিয়ে পর্দায় কামব্যাক করতে চলেছেন বলিউড বাদশা। ইতিমধ্যেই সিনেমার দুটি গান রিলিজ করে গেছে। যারমধ্যে একটি হল ‛বেশরম’। কিন্তু গানটি রিলিজ হওয়ার পর থেকে নানান তর্জা চলছে এই গান নিয়ে। এমনকি সিনেমা বয়কটের ডাকও উঠেছে। তবে, সম্প্রতি শাহরুখের এই ছোটবেলার ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।