×
Entertainment

পাহাড়ের কোলে দাঁড়িয়ে থাকা এই শিশু দুটিকে চেনেন? বর্তমানে তারা দুজনেই নামকরা টলি তারকা! রইল নাম বলার চ্যালেঞ্জ

ছোট বেলার স্মৃতি মানুষ বড়ো হলেও ভুলতে পারে না। প্রতিটি মানুষ সেই ছোটবেলার বিভিন্ন সুন্দর মুহূর্তগুলি নিয়েই বাঁচতে চান। একইভাবে চেয়ে থাকেন সেলিব্রেটিরাও যে কারণে সোশ্যাল মাধ্যমে মাঝে মধ্যেই তারা নিজেদের স্মৃতি ঝলসানো ফটো পোস্ট করে থাকেন। এবার সব্যসাচী চক্রবর্তীর বড়ো ছেলে গৌরব চক্রবর্তীও (Gourav Chakraborty) সেই পথেই হেঁটেছেন। তবে একা নন তার ছোটবেলার স্মৃতি চরণায় সাথে আছেন ভাই অর্জুন (Arjun Chakraborty)।

সকাল সকাল ভাইয়ের সাথে মিলে একটি পাহাড়ে সুন্দর সময় কাটানোর মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে। বাংলা ইন্ডাস্ট্রিতে গৌরব ও অর্জুন দুজনেই এখন খুব পরিচিত মুখ। আর বাবা সব্যসাচীর সাথে দুই ভাইয়ের সম্পর্ক দারুন। পুরো পরিবার দেশ বিদেশের নানা জায়গায় ঘুরতে গেছেন একসাথে। তবে বর্তমানে কাজের চাপে আর তেমন একসাথে হয়তো ঘোরা হয় না। কিন্তু গৌরব ও ঋদ্ধিমা (Riddhima Sen) নতুন নতুন নানা জায়গায় ঘুরতে যান।

সেই পুরোনো স্মৃতি থেকেই গৌরব এদিন যে ছবিটি শেয়ার করেন তাতে দেখা গিয়েছে যে পাশাপাশি জড়িয়ে গৌরব ও অর্জুন দাঁড়িয়ে রয়েছে। গৌরব কালো রঙের টি-শার্ট ও অর্জুন প্রিন্টেড শার্ট পরে আছেন। গৌরব নিজের ছবির ক্যাপশনে লিখেছেন- “ছোটবেলার স্মৃতিগুলি খুবই স্পেশাল, তাই না? আপনি কি এই জায়গাটার নাম বলতে পারবেন?”

যদিও নেটিজেনরা কমেন্ট বক্সে বিভিন্ন জায়গার নাম বলেছেন। এখনও পর্যন্ত হাজার তিরিশেক লাইক হাসিল করে নিয়েছে ফটোটি। অভিনয়ের থেকেও এখন গৌরব নিজের কণ্ঠস্বরের মাধ্যমে দর্শকদের মন কেড়েছে। সানডে সাসপেন্স ও Spotify -তে বাংলা পড়কাস্ট গল্পের মাধ্যমে লাখ লাখ মানুষ তার ফ্যান হয়ে গেছে। এর পরে তাকে ‘সেভেন’ ছবিতে দেখা যাবে। যেখানে তার সাথে অঞ্জন দত্ত (Anjan Dutta), ঋদ্ধিমা সেন, সুজন মুখোপাধ্যায়ের মতো কলাকুশলীরা অভিনয় করবেন।