×
Entertainment

ছবিতে মায়ের কোলে ছোট্ট শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় টলি অভিনেতা, রইল নাম বলার চ্যালেঞ্জ

এখন সে টলিউডের ব্যস্ততম একজন অভিনেতা। চুটিয়ে একের পর এক ভিন্ন ধারার ছবিতে কাজ করে চলেছেন। কার কথা বলছি বুঝতে পারছেন না নিশ্চই? তিনি হলেন অভিনেতা ঋদ্ধি সেন (Riddhi Sen)। অভিনেত্রী রেশমি সেন ও অভিনেতা কৌশিক সেনের (Koushik Sen) একমাত্র পুত্র। জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা শুধুমাত্র পর্দাতেই নয় মঞ্চতেও দাপিয়ে বেড়ান। সম্প্রতি ঋদ্ধির একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

ADVERTISEMENT

যেখানে মা রেশমি সেনের (Reshmi Sen) কোলে ছোট্ট ঋদ্ধিকে বসে থাকতে দেখা যাচ্ছে। অভিনেতাকে দেখে চেনা একপ্রকার দায় হয়ে পড়েছে। ছবি শেয়ার করে ঋদ্ধি ক্যাপশনে লিখেছেন যে, ‛আমরা ছবিটিতে ভালোবাসাটা রেখেছি। আমরা নিজেরা এই স্মৃতি বানিয়েছি’। ছবিতে ঋদ্ধির পরণে রয়েছে লাল রঙের একটি জামা। সঙ্গে চেক প্যান্ট।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

একেবারে লক্ষী ছেলের মতোন মা রেশমি সেনের কোলে তাকে বসে থাকতে দেখা যাচ্ছে। কিছুদিন আগেই ঋদ্ধির নতুন ছবি ‛বিসমিল্লা’ রিলিজ করেছে। যেখানে অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে তাকে জুটি বাঁধতে দেখা গিয়েছে। এছাড়া পাভেল পরিচালিত ‛ডাক্তার বাবু’ ছবিতেও তাকে দেখা গিয়েছে। এসবের পাশাপাশি নাটক ‛হ্যামলেট’র একের পর এক শো করেছেন অভিনেতা। সবমিলিয়ে বেশ ব্যস্ত শিডিউল তার।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

‛বিসমিল্লা’ ছবিতে শুভশ্রী ও ঋদ্ধির চরিত্রকে রাধা ও কৃষ্ণের অনুসঙ্গ হিসেবে দেখানো হয়েছে। সম্প্রতি ঋদ্ধির ছোটবেলাকার এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।