×
Entertainment

ছবিতে এই বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় বলি অভিনেত্রী, রইল নাম বলার চ্যালেঞ্জ

পরণে টপ, ছোট করে কাটা চুল। সাদাকালো ছবিতে মেয়েটিকে দেখে কেউই অনুমান করতে পারছেন না। আপনি কি বলতে পারবেন মেয়েটি কে? বর্তমানে এই ছবিটি ঘুরপাক খাচ্ছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। সকলের মনে কেবল একটাই প্রশ্ন মেয়েটি কে?। আপনাদের সুবিধার্থে বলে রাখি যে, তিনি হলেন হিন্দি চলচ্চিত্র জগতের জনপ্রিয় একজন অভিনেত্রী। পাশাপাশি হলিউড দুনিয়ায়ও তার বেশ নামডাক। কার কথা বলছি বুঝতে পারছেন না নিশ্চই?

ছবিতে এই বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় বলি অভিনেত্রী, রইল নাম বলার চ্যালেঞ্জ -

তাহলে বলেই দেওয়া যাক। তিনি হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই। ২০০২ সালে তিনি মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। এরপর ‘দা হিরো’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন। তবে, এখন আর তাঁকে বলিউডে দেখা যায়না। ২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

ছবিতে এই বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় বলি অভিনেত্রী, রইল নাম বলার চ্যালেঞ্জ -

এখন হলিউডই তাঁর মূল লক্ষ্য ও মূল আস্তানা। বলা যায় যে, স্বামী নিক জোনাসের (Nick Jonas) হাত ধরেই তিনি বিদেশে গ্রীন কার্ডের অংশীদার হয়েছেন। ২০২২ সালটা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাছে একটু বেশিই স্পেশাল বটে। বলা যেতে পারে যে এই সালটি অভিনেত্রীর জীবন বদলের একটি বছর। কেননা ২০২২ সালের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে ফুটফুটে একটি কন্যা সন্তানের জন্ম দেন।

এতদিন তার পরিচয়ের তালিকায় অনেক উপাধি যুক্ত হয়েছে। আর এবার থেকে তার নতুন একটি পরিচয় হল তিনি একজন মা। বর্তমানে মেয়ে হওয়ার আনন্দে নিক ও প্রিয়াঙ্কা (Nick – Priyanka) দুজনেই খুশিতে ভাসছেন। পাশাপাশি চুটিয়ে চলছে কেরিয়ারের কাজ। সম্প্রতি নেটমাধ্যমে অভিনেত্রীর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। যদিও তা দেখে নেটিজেনদের কেউই বুঝতে পারেননি মেয়েটি আসলে কে।

ছবিতে এই বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় বলি অভিনেত্রী, রইল নাম বলার চ্যালেঞ্জ -

ছবিতে প্রিয়াঙ্কার পরণে রয়েছে টপ, ছোট করে কাটা চুল, কপালে কালো টিপ। সাদা কালো এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখতে বেশ মিষ্টি লাগছিল। প্রিয়াঙ্কা পেশায় একজন অভিনেত্রী হলেও তাঁর বাবা-মা ভারতীয় সেনাবাহিনীর চিকিৎসক ছিলেন। তাদের এই কাজের জন্য চোপড়া পরিবারকে চণ্ডীগড়, বেরেলি, দিল্লি, লেহ, পুনে ইত্যাদি সহ ভারতের অনেক জায়গায় ঘুরতে হয়েছে। যদিও প্রিয়াঙ্কা বেরেলিকে তার নিজের শহর বলে মনে করেন। সম্প্রতি প্রিয়াঙ্কার এই শৈশবের ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।