×
Entertainment

ছবিতে অমিতাভ বচ্চনের দিকে হাঁ করে তাকিয়ে থাকা শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় বলি তারকা! রইল ছবি

বলিউড (Bollywood) তারকাদের সম্পর্কে আমাদের সবারই জানার আগ্রহ হয়। আসলে এইসব অভিনেতা অভিনেত্রীদের গ্ল্যামার ও ইমেজ এত ভালো হয় যে তাঁদের সম্পর্কে যেকোনো খবর আমরা খুব মন দিয়ে পড়ি বা দেখি। বিশেষ করে তাঁদের ছোটবেলার ছবি সামনে এলে সেগুলো চট করে ভাইরাল (Viral) হয়। যেমন সম্প্রতি হৃত্বিক রোশনের (Hrithik Roshan) ছোটবেলার একটা ছবি ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

ছবিতে একা হৃত্বিক থাকলে তাও কথা ছিল। কিন্তু ছোট হৃত্বিকের সঙ্গে যুবক অমিতাভকেও (Amitabh Bachchan) দেখা যাচ্ছে। অমিতাভের জন্মদিনে হৃত্বিক এই ছবি তাঁর ইন্সটাগ্রাম (Instagram) একাউন্ট থেকে শেয়ার করেছেন। প্রিয় দুই তারকাকে একসঙ্গে দেখে দর্শক ও অনুরাগীরা একেবারে মেতে উঠেছেন। খুব দ্রুত ভাইরাল হয়েছে এটা।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

ছবিতে দেখা যাচ্ছে অমিতাভ বসে মন দিয়ে সম্ভবত কোন সিনেমার স্ক্রিপ্ট দেখছেন। খুব সম্ভবত কোন শ্যুটিং সেটে এই ছবি তোলা হয়েছে। একটু দূরে বসে একটা ছোট ছেলে অবাক হয়ে অমিতাভের দিকে তাকিয়ে আছে। ছেলেটা ফর্সা, তার চোখ কটা। খুব সম্ভবত এই ছবিতে শিশুশিল্পী হিসেবে হৃত্বিক কাজ করেছিলেন। তিনি এই ছবির সঙ্গে লিখেছেন যে যে এটা তাঁর প্রথম অভিনয়ের ছবি। তিনি আরও বলেন সেসময় খুবই নার্ভাস ছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

হৃত্বিক “কহো না প্যার হ্যায়” ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। পরে “কোই মিল গয়া”, “ক্রিশ” “যোধা আকবর”, “কভি খুশি কভি গম” ইত্যাদি অনেক সুপারহিট সিনেমা আছে। পরবর্তী সময়ে অমিতাভের সঙ্গে কাজ করতে দেখা গেছে তাঁকে। এই ছবি পোস্ট করে হৃত্বিক বুঝিয়ে দিয়েছেন তিনি অমিতাভকে কতটা শ্রদ্ধা করেন।