×
Entertainment

ছবিতে এই বাচ্চা শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি জনপ্রিয় বলি অভিনেত্রী, রইল নাম বলার চ্যালেঞ্জ

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কি মানুষের চেহারা বদলে যায়? ছোটবেলার ছবি দেখে কি বড়ো হয়ে যাওয়া সুন্দরীকে চেনা যায়? কিছু কিছু বৈশিষ্ট্য মনে হয় একই রকম থাকে। যেমন চোখের গড়ন, চুলের ধরন, গালে পড়া টোল, হাসির মিষ্টত্ব.. হ্যাঁ, ঠিকই ধরেছেন, বিপাশা বসুর (Bipasha Basu) কথাই বলছি। মা হওয়ার পরেই তাঁর ছোটবেলার কিছু ছবি সামনে এসেছে। দেখুন তো, চিনতে পারেন কিনা?

ADVERTISEMENT

বিপাশা বসু মডেল হিসেবে কেরিয়ার শুরু করে ভালো অভিনেত্রী হিসেবে নিজের জায়গা পাকা করেছেন বলিউডে। ২০০১ সালে ‘আজনবি’ ছবি দিয়ে অভিনয় শুরু করেন তিনি“রাজ”, “জিসম” “ধুম ২” “কর্পোরেট”, “ওমকারা” “চেহেরে”, “বরসাত”, “হামকো দিওয়ানা কর গ্যয়ে”, “বাচনা এয় হাসিনো”, “ফির হেরা ফেরি” ইত্যাদি সিনেমায় তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে। এছাড়াও “ডর সবকো লাগতা হ্যায়” নামে একটি রিয়ালিটি শো তে তাঁকে দেখা গেছে। তবে ২০১৫ এর পরে তাঁকে বড় পর্দায় দেখা যায়নি।

২০১৬ সালে করন সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে তাঁর বিয়ে হয়। কিছুদিন আগে সন্তান সম্ভাবনার খবরে দুজনকে খুশির মেজাজে দেখা গিয়েছিল। বর্তমানে তাঁদের কোলে একটি মেয়ে এসেছে।

বিপাশা দিল্লিতে জন্মালেও কলকাতায় বড়ো হয়েছেন। স্বভাব ও কথাবার্তায় তিনি একদমই বাঙালি। তিনি “সব চরিত্র কাল্পনিক” নামের একটি বাংলা ছবিও করেছেন। কিছুদিন আগেই তাঁকে কলকাতায় মায়ের কাছে সাধ খেতে আসতে দেখা গিয়েছিল। শোনা যাচ্ছে তিনি নাকি মেয়ের নাম রেখেছেন “দেবী”। এই অবস্থায় তাঁর ছোটবেলার ছবি দেখে বাঙালি দর্শকেরা আবেগে ভাসছেন এতে আশ্চর্য হওয়ার কিছুই নেই।