×
Entertainment

লাস্যময়ী ফিগারে মা কাজলকেও টেক্কা দেবে অজয় কন্যা নায়শা, প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী

লেহেঙ্গা- চোলিতে উন্মুক্ত ক্লিভেজ! স্টারকিড নায়শার (Nysa Devgan) হট লুকে ঘুম উড়লো নেট পাড়ার। বলিউডের অন্যতম অভিনেতা অজয় দেবগণ ও অভিনেত্রী কাজল-এর মেয়ে হলেন নায়শা। বর্তমানে তিনি বিদেশে পড়াশোনা করলেও নানান ভাবে উঠে আসছেন সংবাদের শিরোনামে। এমনকি তার পার্টির ছবিও নজর এড়ায়না কারোর। কাজল কন্যার রূপেই এখন মজেছে গোটা নেটদুনিয়া।

ADVERTISEMENT

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নায়শার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। আর সেখানেই তার লুক দেখে মুগ্ধ নেটিজেনরা। এদিন অনিতা ডোংরে (Anita Dongre) র ডিজাইন করা লেহেঙ্গায় সেজে উঠেছিলেন নায়শা। আসলে বলিউডের দিওয়ালি পার্টিতে এই পোশাকটি পড়েছিলেন। এদিন নায়শার পরণে ছিল সবুজ রঙের লেহেঙ্গা-চোলি। স্প্যাগেটি স্লিভ ডিপ নেক হওয়ার জন্য ক্লিভেজ স্পষ্ট।

খয়েরি রঙের মিশেল ও লাল রঙের বর্ডার দেওয়া দোপাট্টাটি এক কাঁধে নিয়েছেন। সঙ্গে গলায় পড়েছেন মানানসই লাল রঙের স্টোন বসানো চোকার। কানে ইয়ারিং। হাতে গোল্ডেন ব্রেসলেট। হালকা মেকআপ ও ওয়েভি চুলে নায়শার এই লুক মুহূর্তেই নজর কেড়েছে সকলের। নায়শার ছবি প্রকাশ্যে আসা মাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা।

কেউ লিখেছেন ‛নায়শার হাসি কাজলের মতো’। আবার কেউ লিখেছেন ‛বলিউডের স্টার কিডদের মধ্যে নায়শা অন্যতম সুন্দরী’। শোনা যাচ্ছে, ইভেন্ট ম্যানেজার বেদান্ত মহাজন-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন নায়শা।