×
Entertainment

সিরিয়ালে সবসময় শাড়ি পরলেও বাস্তবে মডার্ন মিঠাই, সৌমিতৃষার হট লুকে ঘায়েল পুরুষ ভক্তরা

Mithai Actress Soumitrisha Kundu Real Look এই মুহূর্তে দাঁড়িয়ে টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হল ‘মিঠাই’ (Mithai)। সিরিয়ালে সকলের মূল আকর্ষণ হল ‘মিঠাই রানী’। এই মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। প্রতিদিন রাত ৮ টা বাজলেই মিঠাই রানীর দুস্টু-মিষ্টিতে ভরা খুনসুটি দেখতে টিভির পর্দায় ভিড় জমায় দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ADVERTISEMENT

যদিও এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundoo)। তবে, ‘মিঠাই’ ধারাবাহিকই তাঁকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। বলা চলে বাংলা টেলিভিশনের জনপ্রিয় তথা দর্শকদের পছন্দের নায়িকা হলেন সৌমিতৃষা। সিরিয়ালের পর্দায় তাকে বরাবরই শাড়িতে দেখা গেলেও বাস্তবে কিন্তু সৌমিতৃষা বেশ স্টাইলিশ। মাঝে মধ্যেই ওয়েস্টার্ন পোশাকে নজর কাড়েন নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

কখনও তাকে দেখা যায় সাদা স্লিভলেস টপে। আবার কখনও কালো টপ, সাদা ট্রাউজার সঙ্গে লাল রঙের লং কোর্ট ও হান্টার সু-তে নজর কাড়েন ভক্তদের। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা তার জন্মদিনের ছবিতে তাকে শাড়িতেই দেখা যাচ্ছে। লাল রঙের শিফনের শাড়িতে নজরকাড়া লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। বেতের সোফায় বসে সৌমিতৃষা (Soumitrisha Kundoo)। চারিপাশে হার্ট শেপের লাল ও সাদা বেলুন উড়ছে। সামনে রাখা কেক ও উপহার। এমনকি একটি কার্ডে লেখা ‛শুভ জন্মদিন সৌমিতৃষা’।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রসঙ্গত, এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। ওমি আগরওয়াল বোন পিঙ্কির সঙ্গে বিয়ে হয়েছে স্যান্ডি ওরফে সিরিয়াল দাদাবাবুর। স্যান্ডির মা লতাকে মিঠাই রানী চেষ্টা করছে পিঙ্কিকে বরণ করার জন্য রাজি করাতে। এমনকি রিকি রকস্টারই যে আসলে সিড তাও জেনেছে মিঠাই রানী। আগামী দিনের মিঠাই ধারাবাহিক কোন দিকে মোড় নেয় সেটাই এখন দেখার।

 

ADVERTISEMENT

Related Articles