×
Entertainment

সৎ মা করিনা কাপুরের ভাইকে বিয়ে করতে চেয়েছিলেন সারা আলী খান

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের সাথে নাম জড়িয়েছে সইফ আলি খানের কন্যা সারা আলি খানের। তারা যে প্রেম সম্পর্কে ছিলেন সে কথাও বারবার উঠে এসেছে। তবে সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় নি। সুশান্ত সারা অভিনীত কেদারনাথের মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সোনচিড়িয়া। আর তারপরেই সুশান্তের সঙ্গে সারার সম্পর্কে চিড় ধরে। 

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পরই কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান সারা । বেশ কিছুদিন সারা কার্তিকের সাথে সম্পর্কে থাকলেও পরে তাঁদের বিচ্ছেদ হয়। যখন সারা ও সুশান্তের সম্পর্ক সকলের সামনে প্রকাশ্যে এসেছে ঠিক সেই মূহূর্তে প্রকাশ্যে এল সারা আলি খানের তার সৎ মায়ের ভাই রণবীর কাপুরকে বিয়ে করার ইচ্ছা। বলে রাখি, এই ঘটনাটি আজকের নয়।

ADVERTISEMENT

আজ থেকে প্রায় দুবছর আগে ২০১৮ সালে করন জোহারের টক শো কফি উইথ করনে এমন ইচ্ছা প্রকাশ করেছিলেন সারা। এই শোতে সারা তার বাবা সইফ আলি খানের সাথে উপস্থিত ছিলেন।

সেই শোয়ে করন জোহার সারাকে “কাকে বিয়ে করতে চান” বলে প্রশ্ন করলে বাবার সামনেই সারা বলেছিলেন, তিনি রণবীর কাপুরকে বিয়ে করতে চান আর কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান। শুধু তাই নয় রণবীর কাপুরের সঙ্গে সংসার করতে চান বলেও জানান তিনি। সারা উত্তর শুনে কোনকিছু না বললেও সেইসময় অবাক হয়েছিলেন সইফ আলি খান।

ADVERTISEMENT

Related Articles