Entertainment

Sara Ali Khan: বোতাম খোলা শার্টে উন্মুক্ত বক্ষখাঁজ, Saif কন্যা সারা-র হট লুকে ঘুম উড়েছে নেটিজেনদের

অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan), মাত্র কয়েক বছর হয়েছে তাঁর অভিনয় জীবন। বলিউডের নবাব পরিবারের নাতনি তিনি। সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংযের (Amrita Singh) বড় মেয়ে তিনি। তাঁর নজরকাড়া অভিনয়ে মুগ্ধ গোটা দেশবাসী। তবে অন্যান্য নায়িকাদের মতন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ সারা আলি খানও। সম্প্রতি সারা আলি খানের নতুন ফোটোশ্যুট দেখে চোখের পলক ফেলতে পারছে না তাঁর অনুরাগীরা। কিন্তু কেন! অবশ্যই তাঁর হটনেসের জন্যই আবার কি!

 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

 

শনিবার ইনস্টাগ্রামে (Instagram) তিনি নিজের কিছু সানকিসড লুকের ছবি শেয়ার করেছেন। আর সেই ছবি দেখেই বাক্যহারা হয়ে পড়েছেন নেটিজেনরা। তবে সারার শেয়ার করা ছবি কিন্তু এত সাধারণ, খোলা চুল ও নো-মেকআপ লুকেই নিজেকে ক্যামেরাবন্দি করে এক্কেবারে ঘাযাল করে দিয়েছেন তিনি তাঁর অনুরাগীদের। আর তাঁর পোশাক হিসেবে ছিল কালো মনোকিনির ওপর শার্ট। যার বোতাম খোলা, স্পষ্ট বুকের খাঁজ। তবে বাড়তি পাওনা সারার ছবিগুলিতে সূর্যের আলো পড়ায় ছবিগুলি যেন আরও সুন্দর হয়ে উঠেছে। সারার হাতের আঙুলে দেখা গিয়েছে স্টেটমেন্ট রিং। আপাতত এই ছবিতে লাইক আর কমেন্টের জোয়ার এসেছে। ‘আগ লাগা দিয়া আপনে’, ‘তুমি ইন্ডাস্ট্রির হট নায়িকা’, ‘সুপার ডুপার সেক্সি’, ‘ন্যাচারাল বিউটি’র মতো নানা কমেন্ট পড়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

 

মাত্র বছর কয়েক আগেই বলিউডে (Bollywood) কেরিয়ার শুরু করেছেন সারা। ‘কেদারনাথ’ ছবিতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে সকলের বেশ আকর্ষণীয় হয়ে গিয়েছেন তিনি। তারপর ‘লাভ আজ কাল’, ‘সিম্বা’র মতো বেশকিছু ছবিতে তিনি অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সারা খুবই পরিবারপ্রেমী মানুষ। সময় পেলেই পরিবার ও বন্ধুদের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন তিনি। বাবার সঙ্গে তাঁর মায়ের ডিভোর্স হয়ে গেলেও বাবার পদবীই সে নিজের বলে দাবি করেন। বর্তমানে সারা অভিনীত ফিল্ম ‘আতরঙ্গী’ আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে।আপাতত এই ছবির ডাবিংও শেষ করছেন সইফ-কন্যা। এছাড়া ভিকি কৌশলের বিপরীতে ‘দ্য ইমমর্টাল আশ্বথামা’-তেও সারা অভিনয় করতে চলেছেন। আপাতত বন্ধ সে ছবির শ্যুট।

 

Related Articles

Back to top button