EntertainmentVideoViral Video

মঞ্চের উপর দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ নাচ হটেস্ট স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী ও অভিনেত্রী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) আবার হলেন ভাইরাল (Viral)। কোনোদিন কার্যত তিনি সোশ্যাল মিডিয়া থেকে দুরে থাকেন না। নৃত্যশিল্পী ছেড়ে এখন হয়েছেন অভিনেত্রী ও সেলিব্রিটি। বর্তমানে হরিয়ানভি নাচ ও গানের প্রশংসা ছড়িয়ে পড়েছে সাড়া দেশে। আর এই কাজের আসল পৃষ্ঠপোষক স্বপ্না তা বলার দরকার হবে না। সম্প্রতি জনপ্রিয় একটি হরিয়ানভি গানে আবারো তার নাচ ভাইরাল (Viral) হয়েছে ইউটিউবের পক্ষ থেকে।

মঞ্চের উপর দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ নাচ হটেস্ট স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

ভিডিওতে তাঁকে জনপ্রিয় হরিয়ানভি গান ‘লাত লাগ গেয়ি’ গানে জবরদস্ত নাচ করতে দেখা গেছে। পরনে তার আকাশি রঙের পাতলা চকমকে সালোয়ার কামিজ। এই দেশি পোশাকেও বিদেশী নাচের স্বাদ দিয়েছেন স্বপ্না। ওপেন স্টেজে যেভাবে পুরুষদের সামনে যৌবন দেখিয়েছেন তা বিস্ময়কর।

মঞ্চের উপর দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ নাচ হটেস্ট স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

স্বপ্নাকে দেখে কারেন্ট দৌড়াবে আপনার শরীরে। আশেপাশে তখন প্রচুর পুরুষ দর্শক উপস্থিত ছিলেন। স্বপ্নার পাতলা কোমরের ঠুমকায় যেন রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। সাথেই আধ খোলা চুল, দুর্দান্ত মেকআপ, গাঢ় লিপস্টিক ও শরীরের চাহুনিতে নাচের মাধ্যমে মন কেড়ে নিয়েছেন তিনি নিমেষেই। ‘Tashan Haryanvi‘ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল ৬ মাস আগে।

এখনও পর্যন্ত ৯ লক্ষ মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে স্বপ্নার উদ্দেশ্যে। আপনাদের জানিয়ে রাখি স্বপ্না চৌধুরী এখন আর এই ধরণের নাচ করেন না। বেশ কয়েক বছর তিনি এসবের থেকে দূরে চলে গেছেন। অভিনয়, মিউজিক ভিডিও ও ইনফ্লুয়েন্সর হিসাবেই কাজ করেন তিনি। ‘ছোরি বিন্দাস’, ‘দোস্তি কে সাইড এফেক্টস’ এবং ‘বীরে কি ওয়েডিং’সহ কয়েকটি হরিয়ানভি ছবিতেও অভিনয় করেছেন তিনি।