×
EntertainmentVideoViral Video

তু চিজ লাজাব, ভরা মঞ্চে শরীরী হিল্লোলে উদ্দাম নেচে দর্শকদের মনে ঝড় তুললেন ‘হট বম্ব’ স্বপ্না চৌধুরী

Sapna Chaudhary Dance Video: এখন হরিয়ানভী শিল্পী স্বপ্না চৌধুরী দেশ জুড়ে সবথেকে বেশি নাম কামিয়েছে। বিগবস -এর ঘর থেকে শুরু করে স্বপ্না নিজের নাচের জাদুতে মন জয় করে নিয়েছে সকলের। মাঝে মাঝেই তার নাচ সোশ্যাল মিডিয়াতে হয়ে ওঠে ভাইরাল। যেমন সম্প্রতি একটি বিখ্যাত হরিয়ানভী গানে একটি নাচ ভাইরাল হয়েছে। পুরোনো ভিডিও হলেও স্বপ্নার নাচ দেখতে যে মানুষ সবসময় আগ্রহী তা আবারো প্রমান করে দিয়েছে দর্শকরা।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা গেল, স্টেজের মধ্যে একাই ব্যাপক নাচ করছে স্বপ্না। পরনে তার কালো ও সাদা রঙের সালোয়ার কামিজ। সাথেই বুঁকে রাখা আছে কালো রঙের ওড়না। জবরদস্ত ঠুমকা ও দুর্দান্ত এক্সপ্রেশনের মাধ্যমে সে সবার সামনে এক অসাধারণ নৃত্য পরিবেশন করেছে তা আর আলাদা করে বলার দরকার হবে না। আশেপাশে উপস্থিত শত শত দর্শকরা চিৎকার ও নিজের জায়গায় ছেড়ে তারাও নাচতে শুরু করে দিয়েছে। বুঝিয়ে দিয়েছেন তাদের এই নাচ কতটা পছন্দ হয়েছে।

বিখ্যাত হরিয়ানভী গান ‘Tu Cheej Lajawaab’ -এ নেচেছেন তিনি। যেখানে এই গানের মিউজিক ভিডিওতে স্বপ্নাকেই দেখা গিয়েছিলো। ৪ বছর আগে ‘সোনোটেক ডিজিটাল’ নামের চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। এখনও পর্যন্ত ১৬ কোটি মানুষের বেশি দেখে নিয়েছেন এই ভিডিও। সবাই স্বপ্নার পাতলা কোমরের ঠুমকা ও কিউট এক্সপ্রেশনের প্রশংসা মজেছেন।

ADVERTISEMENT

Related Articles