×
EntertainmentVideoViral Video

Sandy Saha: অবতার সেজে ট্রেনের মধ্যে নাচ ইউটিউবার স্যান্ডি সাহার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অবতার সেজে নৈহাটির বড় মায়ের মন্দিরে গিয়ে পাগলামি করলেন স্যান্ডি সাহা। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। ইউটিউবার (Youtuber) তথা ইনফ্লুয়েন্সর স্যান্ডি সাহাকে (Sandy Saha) কেই না চেনেন। তার আজব আজব কান্ড কারখানার জোরে তিনি এখন সকলের কাছেই পরিচিত মুখ। কখনও কাদা মেখে আবার কখনও নিজের মতো অদ্ভুত ভাবে সেজে উঠে আসেন সংবাদের শিরোনামে।

Sandy Saha: অবতার সেজে ট্রেনের মধ্যে নাচ ইউটিউবার স্যান্ডি সাহার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

এমনকি নাইটি পরেও তাকে রাস্তা ঘাটে ঘুরতে দেখা যায়। আর তার এই নাইটি পরার দৌলতে সে বেশি জনপ্রিয় হয়েছে নাকি নাইটিকে বিখ্যাত করেছে তা বোঝা বেশ মুশকিল। আর এবার নাইটি পরে অবতার সেজে চলে গেলেন নৈহাটি বড় মায়ের কাছে। মুখে মাখা হালকা শেডের নীল রং। মাথায় সিং ও পিছনে লেজ। একেবারে হাস্যকর তার এই লুক। প্রথমেই ট্রেনে যেতে যেতে একেরপর এক কথা কান্ড ঘটিয়েছেন।

Sandy Saha: অবতার সেজে ট্রেনের মধ্যে নাচ ইউটিউবার স্যান্ডি সাহার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

কখনও তাকে দিলখুশ খেতে দেখা যাচ্ছে। আবার কখনও ট্রেনের মধ্যেই তাকে নাচতে দেখা যাচ্ছে। আবার কখনও পিছনে লাগানো দড়ি রূপী লেজ দিয়ে সবাইকে সুড়সুড়িও দিচ্ছেন। অনেকে আবার তার সঙ্গে সেলফিও তুলছেন। যতই হোক পাবলিক ফিগার বলে কথা। তারপর কলা খেতে খেতে বড় মায়ের মন্দিরের দিকে রওনা হয়। যথারীতি মন্দিরে গিয়ে কোনো খিল্লি নয় ভক্তির সাথেই বড় মাকে প্রণাম করেন স্যান্ডি।

এরপর ফুচকার দোকানে গিয়ে ঝাল ছাড়া ফুচকাও খেতে দেখা যায় প্যান্ডোরার এই অবতারকে। এমনকি রিক্সাতে উঠে গান গেয়ে নেচে নেচে একেবারে যত রকমের খিল্লি হয় সেটাও করতে দেখা যায় স্যান্ডি সাহাকে। সবশেষে ভুট্টা খেতে দেখা যায় তাকে। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛সেরা’। আবার কেউ লিখেছেন ‛অবতার’। কেউ আবার হাসির বন্যা বইয়েছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই অবতার রূপী স্যান্ডি সাহার ভিডিও।