×
EntertainmentVideoViral Video

এ কী কান্ড! রানাঘাট পৌঁছে রানু মণ্ডলের গলায় মালা দিয়ে বিয়ে সারলেন স্যান্ডি সাহা, তুমুল ভাইরাল ভিডিও

স্যান্ডি সাহার মতো এন্টারটেইনার হয়তো এই বাংলায় এখন নেই। কারণ অসম্ভব কাজ গুলি তিনি করে দেখান দর্শকদের সামনে। তবে এবার যা করলেন তা স্বপ্নেও কেউ ভাবতে পারবে না। খোদ রানাঘাটে পৌঁছে গেছেন স্যান্ডি সাহা। হ্যাঁ ঠিকই ধরেছেন, রানাঘাটে গিয়ে রানু মন্ডলের বাড়িতে তারই মতো মেকআপ করে দেখা করেছেন তিনি। তবে তিনি কিন্তু নিজে সবাইকে বলেছেন তিনি রানু মন্ডলের ছোট বোন।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা যাচ্ছে একসময় রানু মন্ডলের বাড়িতে উপস্থিত হয় স্যান্ডি। তবে তাকে সেই সাজ পোশাকে দেখে বাড়ির সামনে থেকেই তাড়িয়ে দেয় রানু দি। কার্যত তিনি তার মতো পোশাক দেখে স্যান্ডির উপরে রাগ করেছিলেন। এমনকি ঝাঁটা দিয়েও মারতে যান। তবে স্যান্ডি ও কি ছেড়ে দেওয়ার পাত্র। তার সম্পূর্ণ মেকআপ ছেড়ে কার্যত ভালো পোশাকে রানু মন্ডলের সামনে উপস্থিত হয়।

তার পরে রানু মন্ডল তাকে ঘরের মধ্যে ঢোকার অনুমতি দেয়। প্রথমবার দুজন দুজনের মুখোমুখি এসে বেশ অন্যরকম এক মুহূর্তের কিন্তু সৃষ্টি হয়েছে। স্যান্ডির অনুরোধে রানুদি পরপর দুটি গান গেয়ে শুনিয়েছেন। তবে সবশেষে রজনীগন্ধার মালা দিয়ে মজার ছলে দুজন দুজনকে বিয়ে করেন।

হ্যাঁ এই বিশেষ মুহুর্ত দেখে কার্যত হেসে লুটোপুটি খাচ্ছে দর্শকরা। কিছু সময়ের মধ্যেই স্যান্ডির আপলোড করা এই ভিডিও দেখে নিয়েছেন হাজার হাজার মানুষ। সাথেই কমেন্টের বন্যা বয়েছে। এমন এক ভিডিও দেখে নিজেদের হাসি থামানো দায় নেটিজেনদের। অবশেষে স্যান্ডি সাহা ও রানু মন্ডলের বিয়ে হলো তা নিয়ে কিন্তু অনেকেই জানিয়েছেন নতুন জীবনের শুভেচ্ছা।