×
Entertainment

শীঘ্রই ‘মিঠাই’-এর প্রেমিক হিসেবে ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন ‘মন ফাগুন’ খ্যাত এই অভিনেতা

জনপ্রিয়তার ওঠাপড়ার সঙ্গে সঙ্গে সিরিয়ালের গল্পের মোড় ঘোরে। এটা নতুন কিছুই নয়। একসময় যে সিরিয়াল সপ্তাহের পর সপ্তাহ টিআরপি রেটিং এর সবচেয়ে ওপরে থাকতো, সেই সিরিয়াল সবচেয়ে নিচে নেমে গেলে খারাপ তো লাগেই। সেই কারণেই জি বাংলার (Zee Bangla) সিরিয়াল মিঠাইয়ে (Mithai) আসছে নতুন মোড়। তা নিয়েই নানারকম সম্ভাবনার দোলায় দুলছেন দর্শকেরা।

ADVERTISEMENT

আসলে মিঠাই একটা লিপ নিচ্ছে। এক ধাক্কায় গল্প বেশ কিছুটা এগিয়ে যাবে। অল্প কয়েক দিনের মধ্যে মিঠাইয়ের বাচ্চা হয়েছে। মিঠাই খুব সম্ভবত মারা যেতে চলেছে। তাই বলে সৌমিতৃষা (Soumitrisha Kundu) সিরিয়াল ছাড়ছেন না। তাঁকেই অন্য নামে অন্য গেট আপে “মিঠি” হিসেবে দেখা যাবে। এই মিঠিকে কি মিঠাইয়ের জায়গায় সিদ্ধার্থের সঙ্গে প্রেম করতে দেখা যাবে? সেই একই সৌমিতৃষা হলেও সিডের সঙ্গে অন্য কাউকে দেখতে নারাজ দর্শক।

এরই মধ্যে গুজব শোনা যাচ্ছে স্যাম ভট্টাচার্য (Sam Batyacharyya) নাকি এন্ট্রি নেবেন মিঠাই সিরিয়ালে। তিনি কি মিঠির প্রেমিক হিসেবে আসবেন? তাহলে কি এখন থেকে দুটো জুটি থাকবে মিঠাই সিরিয়ালে? নাকি গল্প অন্যদিকে মোড় নেবে? আসলে সৌমিতৃষার ইনস্টাগ্রাম (Instagram) স্টোরি থেকে দর্শকদের মনে নানারকম জল্পনা শুরু হয়েছে। তিনি লেখেন ‘অবশেষে আজ! এই চ্যাপ্টারটা শেষ হল খুব সুন্দরভাবে। লিপের আগের শেষ শট দিলাম আজ শেষবারের মতো। মিঠাই তোমাদের সবার জন্য থাকবে কোথাও একটা!!’

এই পোস্ট থেকে একদল দর্শক মনে করছেন মিঠাই আর মিঠি আসলে একই। স্যাম তাকে মরতে দেয়নি। মিঠাই নতুন নাম নিয়ে ফিরছে মোদক পরিবারে। সেক্ষেত্রে কি স্যামের সঙ্গে সিদ্ধার্থর ঝামেলা লাগতে চলেছে? এই নিয়েই ভেবে চলেছেন সবাই।