EntertainmentViral Video

Shahrukh-Salman: ‘আমার বিপদে সবার আগে এগিয়ে আসে সালমান’, শাহরুখের মুখের কথা প্রমাণ করলেন ভাইজান!

বক্স অফিসে যতই খানদের মধ্যে লড়াই হোক না কেন বাস্তবে শাহরুখ (Shahrukh Khan) এবং সলমনের (Salman Khan) দোস্তি প্রায় অন্য লেভেলের। এতটাই জমাটি বন্ধুত্ব তাঁদের মধ্যে যে না দেখলে বোঝাই যাবেনা। যতই খানেদের মধ্যে ছবিতে লড়াই চলুক না কেন, বাস্তবে তাঁদের সম্পর্ক দারুণ! সম্প্রতি, নেটপাড়ায় সলমন খান সঞ্চালিত গেম শো ‘দশ কা দম’-এর একটি পুরোনো ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। আসলে এই শোয়ের বয়স অনেকদিন হয়েছে। আর এই ভিডিওতে দেখা যাচ্ছে, ২০১৮ সালে সম্প্রচারিত ‘দশ কা দম’ গেম শো-এর ফাইনাল পর্বে বিশেষ প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন শাহরুখ খান এবং রানি মুখোপাধ্যায় (Rani Mukherjee)

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে, এই শো চলাকালীন সলমন ‘বাদশাকে প্রশ্ন করে বসেন, যে এমন কোনও মানুষের নাম বলতে যে তাঁর সবথেকে ঘনিষ্ঠ। শাহরুখের তখনই সপাটে জবাব দিয়ে বসেন যে, ‘যখনই কোনও সমস্যায় পড়েছি কিংবা আমার পরিবার কোনও বিপদের সম্মুখীন হয়েছে সবার প্রথমে তুমিই এগিয়ে আসো। সবসময় পাশে এসে দাঁড়াও’। আর এই কথা শোনামাত্রই আবেগপ্রবণ হয়ে পড়েন সলমন (Salman Khan)। বুকে জড়িয়ে নেন শাহরুখকে (Shahrukh Khan)

 

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

 

ভিডিওটি হয়েছে একটি ফ্যান ক্লাবের তরফ থেকে শেয়ার করা হয়েছে। সঙ্গে ক্যাপশনে লেখা আছে, ‘শাহরুখের মুখে বলা সেই কথা সত্যি বলে প্রমাণ করলেন সলমন’। মুহূর্তেই এই ভিডিও হয়ে গিয়েছে ভাইরাল। আসলে দুর্দিনে বন্ধুর পাশে এসে দাঁড়াতে কুন্ঠাবোধ করেন না ভাইজান। গত শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় শাহরুখ পুত্র আরিয়ান (Aryan Khan) সহ মোট ৮জনকে। এরপরের দিনই শাহরুখ খানের বাংলো মন্নতে হাজির হন সলমন। শাহরুখের বাংলোর বাইরে ক্যামেরায় বন্দি হয়েছিলেন সলমন খান। আর শাহরুখ এহেন অবস্থায় বেশ চিন্তিত দেখাচ্ছিল সলমনকে।

 

Related Articles

Back to top button