×
Entertainment

এই বলিউড সুন্দরীর জন্য এখনও সিঙ্গেল সালমান খান

বয়স ৫০ এর ঘরে, তারপরও চিরকুমার বলিউডের বিগ বস সলমান খান। আজও তার প্রেমে হাবুডুবু খান তার মেয়ে অনুগামীরা। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় একসময়  বিয়ে করে সংসার করার প্রবল ইচ্ছা ছিল বলিউড‌ ভাইজানের। তবে, কার অপেক্ষায় আজও ব্যাচেলার সালমান খান ? সেটা নিয়ে তাঁর অগণিত ভক্তদের কৌতুহলের শেষ নেই।

অবিবাহিত সালমান খান কিন্তু একাধিক বার একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, ডেইজি শাহ সহ অনেকের সঙ্গেই তার প্রেমের গুঞ্জন শোনা যায়। শোনা যায় তিনি রেখাকেও বিয়ে করতে ইচ্ছা প্রকাশ করেছিলেন। এই প্রসঙ্গে একসময় রেখা বলেছিলেন, ‘শায়াদ মেরিবি ইসিলিয়ে না হুঁই’।

ADVERTISEMENT

তবে বেশ কয়েক‌ বছর আগে একটি সাক্ষাৎকারে যদিও ভাইজান বলেছিলেন, তিনি সঙ্গীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন। জানা যায়, ১৯৯৪ সালে ২৭শে মে তাদের বিয়ের তারিখ ঠিক হয়েছিল। বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল কিন্তু বিবাহ পর্যন্ত পৌঁছায়নি। আসলে সলমন অন্য সম্পর্কে জড়িয়ে পড়ে, আর তা সঙ্গীতা জানতে পারে। আর তারপরেই বিয়ে ভেঙে যায়।

প্রসঙ্গত, সঙ্গীতা বিজলানি হলেন একসময়কার জনপ্রিয় বলিউড নায়িকা এবং তিনি ১৯৮০ সালে মিস ইন্ডিয়ার খেতাব পায়। ১৯৮৮ সালে কাতিল ছবির মধ্য দিয়ে বলিউডে তার ক্যারিয়ার শুরু হয়। তবে ১৯৯৩ সালে বলিউডে তার ক্যারিয়ার শেষ হয়ে যায়। সলমানের সাথে বিচ্ছেদের পর ১৯৯৬ সালে প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজাহার উদ্দিনকে বিবাহ করেন।

ADVERTISEMENT

Related Articles