×
EntertainmentVideoViral Video

টিপ টিপ বর্ষা পানি, প্রাক্তন প্রেমিক ক্যাটরিনার সঙ্গে দুর্দান্ত নাচ সালমানের, ব্যাপক ভাইরাল ভিডিও

সলমান খানের (Salman Khan) ব্যক্তিগত জীবন যেন বর্তমানেও পিছু ছাড়বার নয়। বারংবার কোনো না কোনো উপায়ে ফিরেই আসে তার কাছে। তাঁর একসময়ের ‘অতীত’ ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ঠিক তেমনই বলা চলে। গত বছর ক্যাটরিনা বিয়ে করেছে অভিনেতা ভিকি কৌশাল (Vicky Kaushal) কে। সাল্লু ভাই যে তাতে নাখুস সেটা বলার অপেক্ষা রাখে না। তবে তারপরেও ক্যাটরিনার সাথে বেশ ভালোই সম্পর্ক বজায় রেখেছে সলমান খান।

ADVERTISEMENT

সম্প্রতি ক্যাটরিনা, ঈশান খাট্টার (Ishan Khattar) ও সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) উপস্থিত হয়েছিলেন ‘বিগবস ১৬’র মঞ্চে। ছবির প্রমোশনের জন্যই যে তাদের সেখানে আবির্ভাব তা বোঝাই যাচ্ছে। হ্যালোইন স্পেশাল এই এপিসোড দিন কয়েকদিনের মধ্যেই দেখানো হবে। তবে তাঁর আগে সেই স্পেশাল এপিসোডের কিছু ঝলক সামনে এসেছে।

একই মঞ্চে ক্যাটরিনা ও সলমান খান একসাথে দাঁড়িয়ে জমিয়ে নাচ করলেন। Sooryavanshi সিনেমার ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে নাচ করেছেন জুটি। হ্যাঁ সুপার রোমান্টিক এই গানে নাচ করলেও বৃষ্টির দেখা পাওয়া যায়নি। হলুদ রঙের পেন্সিল থাই কাট ড্রেসে দেখা গেছে নায়িকাকে। অন্যদিকে সম্পূর্ণ কালো পোশাকে ধরা দিয়েছেন সাল্লু ভাই।

সোশ্যাল মিডিয়াতে আবার এই জুটিকে নিয়ে সরগরম হয়ে উঠেছে। কেউ বলছে সলমান ক্যাটরিনা কাইফের থেকে কোনোদিন দূরে থাকতে পারবেন না। আপনাদের জানিয়ে রাখি, ২০২৩ সালে ‘টাইগার ৩’ সিনেমা রিলিজ করবে যেখানে আবারো একবার দেখা যাবে এই হিট জুটিকে। তাদের নিয়ে কিন্তু নেহাতই উত্তেজনা কোনোদিন কমার নয়।