×
EntertainmentVideoViral Video

শেষে চালে বাজিমাত! আসল অপরাধীদের সামনে এনে নিজেকে নির্দোষ প্রমান করলো চিঠি, রইলো দুর্দান্ত প্রোমো

শেষ চালে বাজিমাত চিঠির! প্রকাশ্যে ‛সাহেবের চিঠি’র নতুন প্রোমো। গত বছরের ২৭ জুন স্টার জলসার পর্দায় এসেছে নতুন ধারাবাহিক ‛সাহেবের চিঠি’ (Saheber Chithi)। মুখ্য চরিত্রে রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) ও প্রতীক সেন (Pratik Sen)। দুজনের টেলিভিশন জগতে বেশ জনপ্রিয়। আর এই সিরিয়ালের হাত ধরে নতুন একটি জুটিকে টিভির পর্দায় দেখতে পেয়েছেন দর্শকেরা।

প্রথমদিকে মনজয় করতে না পারলেও বর্তমানে একেরপর টুইস্ট দিয়ে বেশ নজর কাড়ছে ধারাবাহিক। এমনকি নেটিজেনদের পছন্দের তালিকায়ও উঠে এসেছে এই সিরিয়াল। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে, সাহেব তার এক্সিডেন্টের জন্য চিঠিকেই দোষী ভেবেছে। এমনকি সে চিঠিকে নির্দোষ প্রমান করার জন্য ২৪ ঘন্টা সময় দিয়েছে। মরিয়া চিঠি হন্যে হয়ে নিজেকে নির্দোষ প্রমান করার জন্য এদিক ওদিক ছুটে বেড়াচ্ছে।

শেষে চালে বাজিমাত! আসল অপরাধীদের সামনে এনে নিজেকে নির্দোষ প্রমান করলো চিঠি, রইলো দুর্দান্ত প্রোমো -

আর এরই মাঝে রাইমা ও রয় মিলে ষড়যন্ত্র করে। যাতে চিঠি কোনোভাবেই প্রমান করতে না পারে। আর তাই সমরকে দিয়ে চিঠিকে নিষিদ্ধ পল্লীতে পাচার করে দেয়। এমনকি সে যাতে ২৪ ঘন্টা কেন সারাজীবনেও সেখান থেকে বেরোতে না পারে সেই ব্যবস্থাও পাকা করে দেয়। কিন্তু সে গল্পের নায়িকা। শত্রুদের মুখে ছাই দিয়ে তাকে তো প্রমান করতেই হবে আসল সত্যি। আর তেমনটাই ঘটেছে পর্দায়।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে, চিঠি এসে উপস্থিত হয়েছে সাহেবের কাছে। আর সাহেব তাকে বলছে সময়ের মধ্যে সে প্রমাণ জোগাড় করতে পারেনি। তখন চিঠি বলে আরও ৩০ সেকেন্ড সময় বাকি আছে। তারপরই টিভিতে একটি ভিডিও চালায়। যেখানে দেখা যাচ্ছে যে, রাইমা ও সাহেবের পিসি বলাবলি করছে সাহেব যাতে জানতে না পারে সাহেবের দুটি এক্সিডেন্টই তাদের প্ল্যান।

এরপরই চিঠি বাড়ি থেকে চলে যাওয়ার সিদ্বান্ত নেয়। যদিও সাহেব তাকে পিছু ডাকে। এবার দেখার পালা আসল সত্যি জানার পর দোষীদের কি শাস্তি দেয় সাহেব? আর কোন দিকেই বা মোড় নেয় সাহেব-চিঠির সম্পর্ক।