×
Entertainment

বিকিনি লুকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন ‘সাহেবের চিঠি’র চিঠি, ছবি দেখে হাঁ ভক্তরা

বিকিনি লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন টেলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। ‛সাঁঝের বাতি’-র চারুর চরিত্রে অভিনয় করে মনজয় করেছিলেন সকলের। বর্তমানে তাকে স্টার জলসারই পর্দায় ‛সাহেবের চিঠি’ নামের একটি ধারাবাহিকে চিঠি চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

চারুর মতো চিঠির চরিত্রেও তার অভিনয় সকলেরই মনজয় করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এক্টিভ এই অভিনেত্রী ঘুরতে যেতে খুব ভালোবাসেন। আর সেখান থেকেই ছবি পোস্ট করে নজর কাড়েন নেটিজেনদের। শুধু তাই নয় মাঝেমধ্যেই রিল ভিডিও (Video) শেয়ার করেন। অভিনয়ের পাশাপাশি দেবচন্দ্রিমার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে।

যেখানে ভিডিও পোস্ট করে বেশ ভালোই উপার্জন করেন। টেলিভিশনে কাজ করেও তার ফ্যান ফলোয়ার্স সংখ্যাও কিছু কম নয়। বর্তমানে ছুটির মুডে অভিনেত্রী। আর সেখান থেকে একেরপর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলছেন। সম্প্রতি দেবচন্দ্রিমা নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ছবি। যেখানে তার পরনে রয়েছে সবুজ রঙের বিকিনি। মাথায় সবুজ টুপি। ক্রুজের মধ্যেই ছবিটি তুলেছেন পর্দার চিঠি।

ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛মুড’। ছবির কমেন্টবক্সে সহ অভিনেতা রিজওয়ান কমেন্ট করেছেন। এমনকি ফ্যাশান ডিজাইনার রুদ্র সাহা কমেন্ট করে লিখেছেন যে, ‛শেষ আমি’। আবার কেউ লিখেছেন ‛হটি’। সম্প্রতি দেবচন্দ্রিমার শেয়ার করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।