×
Entertainment

‘নিজে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো’, লড়াকু ঐন্দ্রিলাকে নিয়ে মুখ খুললেন প্রেমিক সব্যসাচী

ঐন্দ্রিলার (Aindrila Sharma) শারীরিক অবস্থা কেমন সেই খবরে উদ্বিগ্ন সকলেই। বিশেষ করে ঐন্দ্রিলার অনুরাগীরা তো মুখিয়ে রয়েছেন অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি কেমন তা জানার জন্য। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান রকমের পোস্টও চোখে পড়ছে। আর সেসব কিছু খবর সত্য হলেও কিছু আবার গুজবও বটে। আর সেই নিয়েই এবার বেজায় চটলেন অভিনেতা ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)।

ADVERTISEMENT

সম্প্রতি তিনি নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্ট করেন। আর তাতে তিনি লিখেছেন যে, ‛ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না’।

সঙ্গে আরও বলেছেন যে, ‛শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না’। মঙ্গলবার রাতে ব্রেন স্টোক হয় অভিনেত্রীর। এরপর তড়িঘড়ি তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তারপরই তার এমআরআই করানো হয়। আর তার থেকেই জানা যায় স্টোকের কারণে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। এরপর সেদিনই অপারেশন করা হয় ঐন্দ্রিলার। এই মুহূর্তে সকলেই ঐন্দ্রিলার সুস্থ হওয়ার অপেক্ষায় দিন গুনছেন।