EntertainmentVideo

Saayoni Ghosh: ‘তোমায় হৃদ মাঝারে রাখিবো’, গান গেয়ে ভোট প্রচার সায়নীর, সোশ্যালে ভাইরাল ভিডিও

পুজোর রেশ কাটতে না কাটতেই ফের ভোটের বাদ্যি বেজেছে। আগামী ৩০শে অক্টোবর রাজ্যে ফের চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। চলতি বছরেই বিধানসভা ভোটে দাঁড়িয়ে স্বল্পের জন্যে হেরে গিয়েছিলেন আসানসোলের পাত্রী অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। কিন্তু অভিনেত্রী সাহসিকতা, স্পষ্ট বার্তা ভোট পরবর্তী সময়ে সায়নীর জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে।

 

এছাড়া একুশের নির্বাচনে যেসব সেলিব্রিটি প্রার্থীরা হেরে গিয়ে গায়েব হয়ে গিয়েছেন, সেই জায়গায় হেরে গিয়েও নিজের ইমেজ ধরে রাখার বাজিতে এগিয়ে রয়েছেন তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। আবার তাঁর এখন নতুন পরিচয় হয়েছে, তিনি যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী বলে কথা। তাই এখন নাওযা খাওয়া ভুলে সায়নী ঘোষ উপনির্বাচনের প্রচার নিয়ে ব্যস্ত।

 

শান্তিপুর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন ব্রজকিশোর গোস্বামী। আর তাঁর হয়েই রবিবার ভোট প্রচারে পৌঁছেছিলেন সেখানে সায়নী। সেখানে গানে গানে, কথায় কথায় জনতার মন জিতে নেন তিনি। সবুজ পেড়ে সাদা শাড়ি আর কালো ব্লাউজে একদম ঘরের মেয়ে হয়েই জনতার সামনে হৃদ মাঝারে গানটি ধরলেন। এইভাবেই গোটা শান্তিপুরবাসীদের মন জয় করে নিলেন তিনি।

 

এছাড়া সোমবার গোসাবা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী সুব্রত মণ্ডলের সমর্থনে আরেকটি সভাও করলেন সায়নী। সেখানে তোমায় হৃদ মাঝারে রাখিবো’ গান গেয়ে ভোট প্রচার করলেন অভিনেত্রী। সঙ্গে মঞ্চে দাঁড়িয়ে ‘খেলা হবে’র তালে নাচলেনও সায়নী। সঙ্গে মঞ্চ থেকে সায়নীর বার্তা- ‘৩০ তারিখ গোসাবা-তে খেলা হবে’। উপনির্বাচনের প্রচার তালিকায় থাকা সায়নী ভোট প্রচারের ময়দানে নেমে লাইমলাইট যেভাবে কাড়ছেন তাতে তিনি খুব শীঘ্রই দিদির প্রিয় পাত্রী হয়ে উঠতে বাধ্য।

 

Related Articles

Back to top button