×
Entertainment

হঠাৎ ‘মিঠাই’ থেকে উধাও নিপার রুদ্র, তাহলে কি ধারাবাহিক ছাড়লেন ফাহিম? মুখ খুললেন অভিনেতা

মিঠাই থেকে উধাও ইন্সপেক্টার রুদ্র! তাহলে কি ধারাবাহিক ছাড়লেন অভিনেতা? বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‛মিঠাই’ (Mithai)। একটা সময় টানা ৫৬ সপ্তাহ ধরে সেরার সেরা স্থানে ছিল এই সিরিয়াল। তবে, সেরার স্থান খোয়াতেই প্রাইম টাইমের বদলে সন্ধ্যে ৬ টার স্লটে দেখানো হচ্ছে এই ধারাবাহিক। কিন্তু তাতে মিঠাইয়ের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি।

হঠাৎ ‘মিঠাই' থেকে উধাও নিপার রুদ্র, তাহলে কি ধারাবাহিক ছাড়লেন ফাহিম? মুখ খুললেন অভিনেতা -

সম্প্রতি দু বছরে পা রেখেছে ধারাবাহিক। আর সেই কারণে জমিয়ে হয়েছে সেলিব্রেশনও। কিন্তু এরপর থেকেই আর পর্দায় দেখা যাচ্ছে না নীপার পুলিশ বাবু ওরফে রুদ্রকে। এই চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেতা ফাহিম মির্জা (Fahim Mirza)। রুদ্র-নীপার দুস্টু-মিষ্টি কেমিস্ট্রি বেশ পছন্দও করেন নেটিজেনরা। এককথায় ধারাবাহিকের মুখ্য চরিত্রের মতো তাদের জনপ্রিয়তাও কিন্তু কিছু কম নয়।

হঠাৎ ‘মিঠাই' থেকে উধাও নিপার রুদ্র, তাহলে কি ধারাবাহিক ছাড়লেন ফাহিম? মুখ খুললেন অভিনেতা -

তাহলে কি হল? হঠাৎ করে কেন আর তাকে মিঠাইতে দেখা যাচ্ছে না সেই প্রশ্নই ঘুরছে দর্শকদের মনে। তবে, কি মিঠাই ছেড়ে দিলেন অভিনেতা? তাহলে বলে রাখি যে বিষয়টি একেবারেই তেমনটা নয়। আসলে বর্তমানে আকাশ আট চ্যানেলে ‛সাহিত্যের সেরা সময়’ প্রথম পর্ব ‛শ্বেত পাথরের থালা’ র মুখ্য চরিত্রে অভিনয় করছেন ফাহিম। তাই বলে কিন্তু তিনি মিঠাই ছাড়েননি।

সম্প্রতি ‛Tolly Factz’ নামের এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা ফাহিম জানিয়েছেন যে, বর্তমানে তিনি এখন এই নতুন প্রজেক্টের সঙ্গে যুক্ত। তাই মিঠাই থেকে বিরতি নিয়েছেন। তবে, পুরোপুরি নয়। একমাসের জন্য তিনি বিরতি নিয়েছেন। তবে, ভক্তদের আশ্বাস দিয়েছেন যে, যতদিন মিঠাই চলবে পর্দায় ততদিন তিনিও থাকবেন। তাহলে আর চিন্তা কিসের? ভক্তদের প্রিয় রুদ্রদা থাকবেন মিঠাইতে।