×
Entertainment

অভিনয় জীবনের ইতি! সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত রুশা চ্যাটার্জী, রইল পাত্রের পরিচয়

অভিনয় ছেড়ে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। পাত্র মার্কিন মুলুক নিবাসী। বিয়ের পর শেখানেই ঘর পাততে চলেছেন অভিনেত্রী। বাংলা টেলিভিশন জগতের সুপরিচিত একজন অভিনেত্রী হলেন রুশা। পজেটিভ-নেগেটিভ সব ধরণের চরিত্রেই তিনি প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের। একসময় স্টার জলসার পর্দায় চলা জনপ্রিয় ধারাবাহিক ‛তোমায় আমায় মিলে’-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন।

সেখানে যেমন একদিকে তিনি ছিলেন এক পরিবারের বড় বৌমা। তেমনই আবার ছিলেন ইনস্পেক্টটার। সেই ধারাবাহিকের দৌলতে পেয়েছিলেন জনপ্রিয়তা। এরপর তাকে আর কেন্দ্রীয় চরিত্রে দেখা যায়নি। মূলত পার্শ্ব চরিত্রে অভিনয় করে পেয়েছেন প্রশংসা। ‛শ্রীময়ী’, ‛মহাপীঠ তারাপীঠ’, ‛খেলাঘর’ প্রতিটি ধারাবাহিকেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তবে, কেরিয়ারের জার্নিটা শুরু করেছিলেন ‛ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে নায়িকা ললিতার বোন লাবণ্যর চরিত্র দিয়ে।

তবে, এবার এক ঝটকায় নিজের ১৩ বছরের কেরিয়ারে ইতি টানতে চলেছেন অভিনেত্রী। চলতি মাসের ১৯ জানুয়ারি তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু পাত্র কে? সেও কি টলিপাড়ার চেনা মুখ? আরে না মশাই একেবারে নিজের ফিল্ডের বাইরে গিয়ে অন্য প্রফেসনের মানুষের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন রুশা। পাত্রের নাম অনুরণ রায়চৌধুরী। পেশায় তিনি সফ্টওয়ার ইঞ্জিনিয়ার। বাড়ি অশোকনগরে হলেও কর্মসূত্রে থাকেন বিদেশেই। আর তাইতো বিয়ের পর রুশাও যাবেন বিদেশে।

আপনি জানলে অবাক হবেন যে, এখনকার প্রেম-ভালোবাসার যুগে রুশা দেখাশুনা করেই বিয়ে করছেন। আপাতত শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। এই প্রসঙ্গে এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে, ‛আমাদের আট মাসের আলাপ। দেখাশোনার পর পরস্পরের প্রেমে পরে যাই’। এরপর কেরিয়ার প্রসঙ্গে অভিনেত্রী জানান যে, ‛ইন্ডাস্ট্রিতে ১৩ বছর হয়ে গেল। এবার সব ছেড়ে বিদেশে যাওয়ার পালা। নতুন দেশে নতুনভাবে জীবনটাকে শুরু করতে চাই’। Hummpy-র তরফ থেকে অভিনেত্রী রুশার নতুন জীবনের জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।