×
Entertainment

ভাসান বাপির বলিউড কলিং! বাংলা কাপিয়ে এবার হিন্দি ছবি করছেন রোহন

বাংলার পর এবার হিন্দি ছবিতে ডিবিউ করতে চলেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee)! তাও আবার খোদ নায়ক হিসেবে। সময়টা বেশ ভালোই যাচ্ছে অভিনেতার। বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় একজন অভিনেতা হলেন রোহন ভট্টাচার্য। একাধিক সিরিয়ালে অভিনয় করে মনজয় করেছেন দর্শকদের। কখনও তাকে গোবিন্দর চরিত্রে দেখা গিয়েছে। যেকিনা বাসন মাজা, কাপড় কাচা, কুটনো কাটা, রান্না বান্না সব পারে।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

আবার কখনও তাকে ‛কলের বউ’ ধারাবাহিকে বৈজ্ঞানিকের চরিত্রে দেখা গিয়েছে। এখনও পর্যন্ত তার শেষ ধারাবাহিক ‛অপরাজিতা অপু’। যেখানে দীপু চরিত্রে তার অভিনয় ব্যাপক নজর কেড়েছিল দর্শকদের। এছাড়াও সম্প্রতি নতুন করে তার একটি পরিচয় তৈরি হয়েছে। আর সেটা হল কমেডিয়ান ‛ভাসান বাপি’। আর এই ভাসান বাপির দৌলতে তার জনপ্রিয়তা যেন আরও কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

এমনকি অনেকেই জেনে থাকবেন যে, এই ভাসান বাপির জনপ্রিয়তা এতটাই যে, পুজোর মরসুমে ‛ভাসান বাপির রং মশাল’ ও ‛ভাসান বাপির ফুলঝুরি’ হুড়হুড়িয়ে বিক্রি হয়েছে। তার কমেডিয়ান স্বত্তাকে মানুষ বেশ ভালোভাবে পছন্দ করেছেন। সম্প্রতি দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে, এবার ছোটপর্দা থেকে বড়পর্দায় কাজ করতে চলেছেন অভিনেতা রোহন। দেবের আগামী বিগবাজেটের ছবি ‛বাঘাযতীন’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

আর এই খবর চারিদিকে চাউর হতে না হতেই এলো আরও একটি সুখবর। এবার বাংলার গন্ডি পেরিয়ে নাকি বলিউডে পা দিতে চলেছেন অভিনেতা রোহন। সম্প্রতি ‛যশ রাজ স্টুডিও’-র বাইরে দাঁড়িয়ে তোলা একটি ছবি অভিনেতা শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর তারপর থেকেই গুঞ্জন শুরু। এই বিষয়ে এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন যে, হিন্দি ছবির কারণেই বলিউডে আনাগোনা। এর চেয়ে বেশি কিছু এখনই জানাতে চাননা রোহন। শোনা যাচ্ছে, বলিউডের হিন্দি ছবিতে নায়ক হিসেবেই ধরা দেবেন অভিনেতা। এবার শুধু দেখার পালা কবে তার এই ছবি রিলিজ হয়।