×
Entertainment

Rohaan-Srijla: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি রোহন-সৃজলা!

‛চল আমরা আবার কাজ করব’। রোহনের উদ্দেশ্যে বার্তা সৃজলার। তাহলে কি এই সরস্বতী পুজোর মরসুমে বিবাদ ভুলে আবারও কাছাকাছি আসতে চলেছেন এই জুটি? গুঞ্জন নেটমাধ্যমে। দুজনেই বাংলা টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ। একজন হলেন অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee)। আর অন্যজন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। ‛ভজ গোবিন্দ’, ‛কলের বউ’, ‛অপরাজিতা অপু’-র মতো একাধিক সিরিয়ালে কাজ করেছেন রোহন।

Rohaan-Srijla: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি রোহন-সৃজলা! -

এমনকি সম্প্রতি কমেডিয়ান হিসেবেও তার যথেষ্ট নামডাক হয়েছে। এছাড়াও বাংলা ও হিন্দি দুই সিনেমার পর্দায় তাকে আগামীদিনে দেখা যাবে। আর অন্যদিকে সৃজলা ‛মন ফাগুন’ ধারাবাহিক দিয়ে পা রেখেছেন টিভির পর্দায়। ‛পিহু’ নামের চরিত্রে তার অভিনয় নজর কেড়েছিল দর্শকমহলে। দুজনে আলাদা আলাদাভাবে কাজ করলেও রিয়েল লাইফে কিন্তু তাদের রসায়ন ছিল নজরকাড়া।

Rohaan-Srijla: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি রোহন-সৃজলা! -

মাঝেমধ্যেই একসঙ্গে তারা ধরা দিতেন একই ফ্রেমে। তাদের এই জুটি বেশ পছন্দও করতেন দর্শকরা। কিন্তু হঠাৎ করেই তাদের সম্পর্কে ফাটল দেখা দেয়। একে অপরের থেকে আলাদা হয়ে যান তারা। আর যা যথেষ্ঠ কষ্ট দিয়েছিল দর্শকদের। যদিও তারা যে সবসময় একে অপরের ভালো বন্ধু রয়েছেন তা তারা স্বীকার করে এসেছেন বারবার। কিন্তু কখনও অভিমানের বরফ গলিয়ে তাদের কাছে আসতে দেখা যায়নি। কিন্তু নতুন বছরের শুরুতেই তাদের দেখা গেল একসঙ্গে।

Rohaan-Srijla: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি রোহন-সৃজলা! -

আর সেই থেকেই জল্পনা তাহলে কি সব বিবাদ ভুলে আবারও কাছাকাছি এলেন রোহন-সৃজলা? আসলে তেমন ব্যাপার নয়। আজকাল ডট ইনের জন্য ফটোশ্যুট করছেন তারা। আর তারই খাতিরে কলকাতার অলিতে গলিতে তাদের দেখা গিয়েছে। কিন্তু এরই মাঝে অভিনেত্রী সৃজলা জানিয়েছেন যে, তারা সম্পর্কে না থাকলেও তাদের মধ্যে রয়েছে ভালোবাসা। কেননা তারা প্রেম করেননি ভালোবেসেছিলেন। আর ভালোবাসা সহজে যায় না।

Rohaan-Srijla: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি রোহন-সৃজলা! -

আর এই কথা পুরোপুরি সমর্থন করেন রোহন। তিনিও জানিয়েছেন যে, আগে তিনি যতটা সৃজলাকে ভালোবাসতেন এখনও তাই বসেন। আর তাই সৃজলার সঙ্গে কাজ করতে কোনো অসুবিধাই হয়নি। এমনকি সৃজলাও এই বিষয়ে একমত হয়ে রোহনের উদ্দেশ্যে বলেছেন যে, ‛চল আমরা আবার কাজ করব’। তাহলে কি এই কাজের সূত্র ধরেই আবারও মিলবে দুটি হৃদয়? সেকথা বলবে ভবিষ্যতই।