×
Entertainment

বুড়ো বয়সে ভিমরতি! স্বল্প পোশাকে ছবি পোস্ট করে কটাক্ষের শিকার অভিনেত্রী ঋতুপর্ণা

‘বুড়ো বয়সে ভিমরতি’! ছবি শেয়ার করতেই নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। তিনি নব্বইয়ের দশকে প্রথম অভিনয় জগতে পা রাখেন। বলা যায় সেই সময়কার হার্টথ্রব নায়িকা হলেন ঋতুপর্ণা। প্রথম দিকে গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বউ-র চরিত্রে অভিনয় করতেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে আধুনিক ছবিতে অভিনয় করে মনজয় করেছেন দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

প্রসেনজিৎ – ঋতুপর্ণা (Prosenjit- Rituparna) জুটি হোক বা চিরঞ্জিত – ঋতুপর্ণা (Chiranjeet-Rituparna) জুটি সবই সুপার ডুপার হিট। এখনও পর্যন্ত প্রায় ১৫০-র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন ঋতুপর্ণা (Rituparna Sengupta)। এখন তাঁকে খুব একটা বড়পর্দায় দেখা যায় না। তবে, যখন যে ছবি করেন সেই ছবিই হিট। কেরিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

মাঝে মধ্যেই নিজের হট লুকে ঘায়েল করেন ভক্তদের। সম্প্রতি ঋতুপর্ণা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তার পরণে রয়েছে সাদা রঙের ফ্লোরাল প্রিন্টের ওয়েস্টার্ন ড্রেস। নিউড মেকআপ ও লিপস্টিক। খোলা চুলে কাঠের চেয়ারে বসে ছবিটি তুলেছেন ঋতুপর্ণা। পাশের দেওয়ালেই একই পোজে একটি নারীর পেইন্টিং চোখে পড়ছে। বোঝাই যাচ্ছে যে, এই ছবি নকল করেই অভিনেত্রী পোজ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

ঋতুপর্ণার এই ছবি মুহূর্তেই ঝড় তুলেছে পুরুষ হৃদয়ে। আর তারপর থেকেই কমেন্টের বন্যায় ভরে গিয়েছে কমেন্ট সেকশন। কেউ লিখেছেন যে, ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛তোমাকে খুব হট লাগছে’। তবে, ভালোর পাশাপাশি তির্যক কমেন্টও চোখে পড়েছে। কেউ আবার কমেন্ট করে লিখেছেন যে, ‛বুড়ো বয়সে ভিমরতি’। সবমিলিয়ে ভালো ও মন্দ উভয় কমেন্টই কুড়িয়েছে অভিনেত্রীর এই ছবি।