Entertainment

বন্ধুর আবদার বলে কথা! বাংলাদেশে ফিরদৌসের বাড়িতে রাত্রিবাস করলেন ঋতুপর্ণা, দিলেন জমিয়ে আড্ডা

Advertisement
Advertisements

ফিরদৌসের (Ferdous Ahmed) বাড়িতে রাত্রিযাপন ঋতুপর্ণার (Rituparna Sengupta)! বহুবছর পর ফের জমিয়ে আড্ডা দিলেন দুই বন্ধু। ১০ মার্চ শুক্রবার নারায়ণগঞ্জ ক্লাবের ১৩০ বছর পূর্তি উপলক্ষে ছিল অনুষ্ঠান। আর সেখানে হাজির হয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা। এমনকি এদিন অনুষ্ঠানে হাজির ছিলেন গায়ক অনুপম রায় (Anupam Roy)। অনুষ্ঠান শেষ করে এদিন আর কোনো হোটেল নয় দীর্ঘদিনের বন্ধু ফিরদৌসের বাড়িতেই রাত কাটালেন অভিনেত্রী।

বন্ধুর আবদার বলে কথা! বাংলাদেশে ফিরদৌসের বাড়িতে রাত্রিবাস করলেন ঋতুপর্ণা, দিলেন জমিয়ে আড্ডা

এদিন বন্ধুর আবদার মেনেই তার বাড়িতে থাকেন ঋতু। ‛ওস্তাদ’ ছবি দিয়ে প্রথম জুটি বাঁধেন ঋতুপর্ণা ও ফিরদৌস। এরপর প্রায় ৫০ টি ছবিতে তারা একসঙ্গে কাজ করেছেন। আর সেই সূত্রে ফিরদৌসের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক ঋতুপর্ণার। আর তাই তার দেশে গিয়ে তার বাড়িতে থাকবেন না এ আবার হয় নাকি। এদিন ওই মঞ্চে ঋতুপর্ণার সঙ্গে ফিরদৌসকেও পারফর্ম করতে দেখা যায়।

তারা একসঙ্গে জুটি বেঁধে ‛সব সখীরে পার করিতে’ গানে পারফর্ম করেন। ঋতুপর্ণা প্রসঙ্গে এদিন ফিরদৌস বাংলাদেশের একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেছেন যে, ‛অনেকদিন পর ঋতু ঢাকায় এসেছে, তাই বললাম বাইরে না যেন আমার বাড়িতেই থাকে। একদিনের জন্য হলেও অতিথি আপ্যায়ন করতে চাই। খুব আনন্দসহকারে ঋতু আমার আমন্ত্রণ গ্রহণ করেছেন। অনেকদিন পর দুই বন্ধুর আড্ডা হল’।

ফিরদৌসের সঙ্গে কাটানো মুহূর্তের ছবিও ঋতু শেয়ার করেছেন নিজের ফেসবুক হ্যান্ডেলে। এদিন ঢাকাতে রাত্রিবাস করার পর সোজা সিঙ্গাপুরের উদ্যেশে রওনা দেন অভিনেত্রী।