×
Entertainment

ডিপনেক গাউন পোশাকে সুপার হট লুকে উষ্ণতা ছড়ালেন ঋতাভরী, ছবি দেখে কুপোকাত নেটবাসী

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। স্টার জলসার (Star Jalsa) বিখ্যাত ধারাবাহিক “ওগো বধূ সুন্দরী” থেকে ঋতাভরীর অভিনয় জীবন শুরু হয়। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি নিজের বেশ কিছু হট ছবি ঋতাভরী নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করলেন। ঋতাভরীর এই ছবিগুলি ভক্তদের বুকে উন্মাদনার ঢেউ তুলেছে।

ADVERTISEMENT

তাঁর শেয়ার করা ছবিতে তিনি একদম ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন। বিছানার পাশে কুশন নিয়ে ফটোশ্যুট করেন তিনি। শীতের কথা মনে রেখে এই ছবিগুলোর থিম ছিল সাদা। সাদা বিছানা, সাদা কুশন, সাদা পোশাক পরে এবার আগুন ধরালেন নায়িকা। ক্যাপশনে তিনি বলেন ‘বরফের রং এবং আমার সাত রকমের ব্যক্তিত্ব। এললি বিউটি এওয়ার্ডের জন্য আমার এই সাজ আমাকে স্ফুলিঙ্গ এবং পালকের ডানা উপহার দিয়েছে। আপনাদের কেমন লাগছে আমার এই সাজ?’।

কয়েকটি ছবিতে সিলভার রংয়ের ডিপ কাট লং গাউনে অসাধারণ দেখাচ্ছে তাঁকে। লং গাউনের সঙ্গে হালকা মেকআপ, মানানসই রুপোলি ইয়ার-রিং, হাতে রিং ও গোলাপি রংয়ের নেলপলিশ পরেছেন ঋতাভরী। ছবিতে তাঁর বক্ষবিভাজিকা স্পষ্ট দেখা যাচ্ছে। এই ছবিতে তাঁর বোল্ডনেস শুধু উন্মুক্ত বুকের ভাঁজেই নয়, তাঁর এক্সপ্রেশনেও ধরা পড়েছে।

শতরূপা স্যানালের (Satarupa Sanyal) কন্যা ঋতাভরী অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন প্রোডিউসার ও গায়িকাও বটে। তিনি নানান ধরণের সোশ্যাল ওয়ার্কের সাথে যুক্ত। বাংলা ছবি “শেষ থেকে শুরু”, “ব্রহ্মা জানেন গোপন কম্মটি”, “টিকি টাকা”, “এফ আই আর” ইত্যাদি ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন। ২০২৩ সালে তাঁর আগামী ছবি ফাটাফাটি মুক্তি পাবে।