×
Entertainment

Ritabhari: নীল বিকিনিতে হট পোজ ঋতাভরীর, অভিনেত্রীর ছবি দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

জলের মধ্যে দাঁড়িয়েই হট পোজে ঝড় তুললেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনটি ছবি। যেখানে তাঁর বোল্ড লুক দেখে নিমেষেই ঘায়েল হয়েছেন তাঁর ভক্তরা। ঘুম উড়েছে বহু পুরুষের। টেলিভিশন (Television) দিয়েই অভিনয় জগতে হাতে খড়ি হয় তাঁর।

স্টার জলসার (Star Jalsha) পর্দায় ‛ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালে (Serial) ললিতা নামের একটি চরিত্রে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এখন সে টলিউডের (Tollywood) গন্ডি পেরিয়ে বলিউডে (Bollywood) পা রেখেছেন। সেখানেও তাঁর অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন সকলেই। অভিনয়ের পাশাপাশি ঘুরতে যেতেও বেশ পছন্দ করেন অভিনেত্রী। আর তাই কাজের ফাঁকে সময় সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঋতাভরী।

সম্প্রতি এবারও হয়তো তেমনটাই ঘটেছে। অভিনেত্রীর শেয়ার করা ওই ছবিতে তার পরণে রয়েছে স্কাই ব্লু রঙের ব্রালেট। সঙ্গে ওড়নার মতো স্কার্ট ও জ্যাকেট। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛সবসময় সমুদ্রের মানুষ’। সঙ্গে বেশ কয়েকটি ইমোজিও দিয়েছেন। ছবি শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛কুইন অন ফায়ার’। আবার কেউ লিখেছেন ‛নীল রানী’।

বেশ কয়েকমাস আগে অল্প সময়ের ব্যবধানে দু-দুবার অস্ত্রপচার হওয়ার কারণে অনেকটাই ওয়েট বেড়ে গিয়েছিল অভিনেত্রীর। এমনকি সেই সময় ডিপ্রেশনেও চলে গিয়েছিলেন ঋতাভরী। তবে, আপাতত সেই সকল কঠিন মুহূর্ত পার করে ফের কাজের জগতে ফিরেছেন অভিনেত্রী। সম্প্রতি ঋতাভরীর এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।