Entertainment

Rashmi Desai: মালদ্বীপে বিকিনিতে ‘Super Hot’ রেশমী দেশাই, উষ্ণতার ঝড় সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও

বিগ বস ১৩ ঘরে থাকার সময় থেকেই তিনি শিরোনামে উঠে আসেন। প্রেমিক থেকে বন্ধুত্ব সব কিছুতেই এগিয়ে থাকেন রেশমী দেশাই (Rashmi Desai)। সম্প্রতি আবারো খবরে আসলেন তিনি। ইনস্টাগ্রামে ছুটি কাটানোর কিছু মুহূর্ত শেয়ার করেছেন যা সামনে আসতেই ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rashami Desai (@imrashamidesai)

কদিন আগেই তিনি ঘুরতে গেছিলেন মালদ্বীপে। সেখানেই একটি ভিডিও শেয়ার হয়েছে যেখানে পুলের মধ্যে তাকে বিকিনি পরে দেখা যাচ্ছে। দারুন হট ফিগারে প্রায় ঘুম উড়িয়েছে নেটিজেনদের। নীল সাদা বিকিনি, অল্প মেকআপ, খোলা চুল ও হাতে রেড ওয়াইনের গ্লাস সব মিলিয়ে উষ্ণতা ছড়িয়ে দেওয়ার জন্য এই টুকুই যথেষ্ট যা রেশমী করেছেন।

সম্প্রতি তাকে একটি ফ্যাশন শোতে রাম্প ওয়াক করতেও দেখা গেল। সবুজ ঘাগড়া ও মাথায় ওড়না দিয়ে শো স্টপার ছিলেন তিনি। ওয়ার্কআউট ও জিম করে সম্পূর্ণ ভাবে নিজেকে বদলে ফেলেছেন তিনি। সম্প্রতি ‘বিগবস ১৫'(Big Boss 15) তে ওয়াইল্ড কার্ড ক্যান্ডিডেট হিসাবেও দেখা যাবে এমন শোনা যাচ্ছে।

তার প্রাক্তন প্রেমিক আরহান খান তাকে টুইটের মাধ্যমে কটাক্ষ করেছেন। পরে অবশ্য সেই পোস্ট সরিয়ে দেন। সব মিলিয়ে তিনি আবার খবরের শিরোনামে এসে গেছেন। বিগবসের ঘরেই তারা তাদের সম্পর্ক শেষ করেছিলেন।

Related Articles

Back to top button