×
EntertainmentVideoViral Video

একজনকে ভালোবেসেছিলেন, কিন্তু ভালোবাসা সাকসেস হয়নি, ‘লাভ লাইফ’ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন রানু মন্ডল, রইলো ভিডিও

একসময় নিজের কন্ঠস্বর দিয়েই নিজের জীবনের বদল এনেছিলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। ছেঁড়া-ফাটা কাপড় পরা জীবন থেকে পৌঁছে গিয়েছিলেন ঝাঁ-চকচকেময় জীবনে। রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন তিনি। তারপর থেকে সকলেই তাঁকে রানাঘাটের লতাকণ্ঠী হিসেবেই চিনতো। কিন্তু নিজের বেফাঁস মন্তব্যের কারণে নিজের জনপ্রিয়তা হারিয়েছেন। ফের ফিরে আসতে হয়েছে রানাঘাটের নিজের বাড়িতে। এখন এখানেই কোনোরকমের দিন কাটে তাঁর।

ADVERTISEMENT

মাঝে মধ্যেই ইউটিউবারদের দৌলতে উঠে আসেন সংবাদের শিরোনামে। তাও আবার কোনো না কোনো বেফাঁস মন্তব্যের কারণে। সম্প্রতি আবারও একবার ভাইরাল হল রানু মন্ডলের (Ranu Mondal) ভিডিও (Video)। যেখানে  ইউটিউবারের একের পর এক প্রশ্নের সম্মুখীন হলেন রানুদি। প্রথমেই ওই যুবক জানায় যে সকলে যে তাঁকে তিন রকম নামে ডাকে অর্থাৎ রানু দি, রানু মাসি আর মারিয়া। কিন্তু এই মারিয়া নামটি কে দিয়েছেন? তাতে রানু জানায় ভগবান দিয়েছে।

এরপর ছেলে-মেয়ে প্রসঙ্গে প্রশ্ন করলে বেশ খানিকটা অস্বস্তি প্রকাশ করেন রানু। এমনকি তাঁর বয়স কত জানতে চাইলে বলেন ৩৫। তবে, এই ভিডিওতেই রানু নিজের লাভ লাইফ সম্পর্কেও বেশ খোলামেলা কথা বলেন। জানান যে একজনকেই ভালোবেসেছিলেন। কিন্তু ভালোবাসা সাকসেস হয়নি। কিন্তু বিয়ে প্রসঙ্গে রানু (Ranu Mondal) বলেন তিনি একটাই বিয়ে করেছেন। এমনকি বিয়ে করার পর ভালোবেসেছেন তাঁকে।

এরপর ইউটিউবার তাঁকে মজা করেই প্রশ্ন করেন যে, এখন যদি কোনো ছেলে আপনাকে বিয়ে করতে চান তাহলে আপনার উত্তর কি হবে? তাতে রানু (Ranu Mondal) পাল্টা বলেন তুমিই বলো। এমনকি ইউটিউবারকে পাল্টা প্রশ্ন করেন এখন তুমি কিসের ভিখারি? তাতে ওই যুবক জানান যে এখন তিনি ভালোবাসার ভিখারি। এই নিয়ে কিছুক্ষন চলে মজা। এরপর নেটিজেনদের করা এক কমেন্ট নিয়ে খানিকক্ষণ কথাবার্তা চলে।

তারপর রানু জানায় যে হিমেশ তাঁর এখানে এসে নাচ করেছিল। এমনকি হিমেশ রেশমিয়া বাড়ির পিছনে বালি ফেলেছিলেন বলেও জানিয়েছেন রানাঘাটের লতাকণ্ঠী। এরপর ইউটিউবারের (Youtuber) কথায় ‘তেরি মেরি’ গান গেয়ে শোনায় রানু মন্ডল (Ranu Mondal)। তারপর রানুর চোখ যায় ইউটিউবারের হাতের দিকে। তার হাতে নখ দেখে বলেন যে তোমার হাতে নখ কেন? এমনকি এও বলেন যে, আগের দিন জংলীর দল এসেছিল তাঁদের হাতেও নখ ছিল। এরপর তাঁকে আর কি প্রশ্ন করা যায় সেই প্রসঙ্গে রানু বলেন তুমি আমার দিকে তাকিয়ে দেখে যা প্রশ্ন করার করো।

রানুর এই কথায় ইউটিউবার (Youtuber) বলেন তুমি কি আমায় ভালোবাসবে? এর উত্তরে রানু ওই যুবককে গান গাইতে বলে। কিন্তু সে তা পারেনা। এরপর রানুই ‘আমি তোমাকে ভালোবাসি’ এই গানটি গেয়ে শোনায়। সম্প্রতি এমনই সব প্রশ্নের উত্তর দিয়ে আবারও সংবাদের শিরোনামে এলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)

ADVERTISEMENT

Related Articles