EntertainmentVideoViral Video

‘তোর মুখে প্রস্রাব করবো’! প্র্যাঙ্ক করতে আসা ইউটিউবারকে শুটিয়ে লাল করে দিল রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এবার আচমকাই ইউটিউবারের গালে চড় কষালো রানু মন্ডল। আশাকরি তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। একটা সময় স্টেশনের মধ্যে বসেই নিজের মনে গান গেয়ে চলতো সে। এরপর হঠাৎই অতীন্দ্র নামের এক ব্যক্তি রাস্তায় চলতে চলতে দেখতে পান তাঁকে। এরপর লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গাওয়া গান ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে তুমুল ভাইরাল (Viral) হয়েছিলেন রানু দি। তারপর অতীন্দ্রর হাত ধরেই বলিউডে (Bollywood) পা রাখে রানু মন্ডল (Ranu Mondal)।

হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি কাহানী’ গান গেয়ে রীতিমতো নেট দুনিয়ার সাড়া ফেলে দেন। রাতারাতি ভিক্ষুক থেকে হয়ে ওঠেন সেলিব্রেটি। তবে, বর্তমানেও তিনি সেলিব্রেটি বটে।।কিন্তু সেটা গান গাওয়ার জন্য নয় বরং একাধিক বেফাঁস মন্তব্য ও সমালোচনার কারণেই তিনি বারংবার উঠে আসেন সংবাদের শিরোনামে। আর তার এই বেফাঁস মন্তব্যের ফায়দা লোটেন ইউটিউবাররা।

সম্প্রতি এক ইউটিউবার হাজির হয়েছিলেন রানু মন্ডলের বাড়িতে। আর সেখানেই ওই ইউটিউবার নানান কথার মাঝেই হঠাৎ করে বলে বসেন যে রানুদির মাথায় উকুন আছে। আর তাতেই বেজায় ক্ষেপে যায় রানু মন্ডল (Ranu Mondal)। আর তারপরই ওই ইউটিউবারকে যা নয় তাই বলতে থাকেন। এমনকি তাকে মিথ্যেবাদী বলে তার গালে চড় কষিয়ে দেয়। যদিও পরে জানা যায় গোটা ঘটনাটি স্ক্রিপ্টেড। সম্প্রতি রানুর এই ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles