×
EntertainmentVideoViral Video

সাগর কিনারে, সুরেলা কন্ঠে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের ভাইরাল রানু মন্ডল, ব্যাপক ভাইরাল ভিডিও

ফের একবার লাইম লাইটে রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। তাকে ‛লতাকণ্ঠী’ হিসেবেই সকলে চেনেন। আর এবার সমুদ্র উপকূলে দাঁড়িয়ে প্রয়াত সংগীত শিল্পী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) সেই বিখ্যাত গান ‛সাগর কিনারে’ গেয়ে ভাইরাল হলেন রানু। তার এই গানের গলা শুনে ফের নতুন করে তার গানের গলার প্রেমে পড়লেন নেটিজেনরা। একসময়ই রানাঘাট স্টেশনে ভিক্ষাবৃত্তি করে দিন চলতো তার। হঠাৎ একদিন অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরে ভাইরাল হন তিনি।

সাগর কিনারে, সুরেলা কন্ঠে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের ভাইরাল রানু মন্ডল, ব্যাপক ভাইরাল ভিডিও -

রানুর গাওয়া ‛তেরি মেরি’ গানটি মুহূর্তেই মানুষের মন ছুঁয়ে যায়। এককথায় সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে ওঠেন রানু মন্ডল। শুধু তাই নয় এরপর হিমেশ রেশমিয়ার হাত ধরে ‛তেরি মেরি কাহিনী’ গান রেকডিংও করেন। তার জনপ্রিয়তা তখন আকাশ ছোঁয়া। এভাবেই কেরিয়ারে তার যাত্রা শুরু হয়েছিল। তার এই উত্থান স্বপ্নের মতোই ছিল বলা যায়।

সাগর কিনারে, সুরেলা কন্ঠে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের ভাইরাল রানু মন্ডল, ব্যাপক ভাইরাল ভিডিও -

যদিও তা দীর্ঘস্থায়ী হয়নি। নিজের দোষেই আজ হারিয়েছেন সেই জায়গা। এখন রানাঘাটের সেই ভাঙা চোরা বাড়িতেই তার বাস। কোনো মতে তার দিন চলে। এখন থাকেনা কোনো গানের রেকডিং। এমনকি থাকেনা কোনো স্টেজ শো। যত তাড়াতাড়ি সাফল্য পেয়েছিলেন আবার তত তাড়াতাড়ি তা খুইয়ে ফেলেছেন। কোনমতে খেয়ে দিন গুজরান হয়।

সাগর কিনারে, সুরেলা কন্ঠে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের ভাইরাল রানু মন্ডল, ব্যাপক ভাইরাল ভিডিও -

তবে, ইউটিউবারদের দৌলতে মাঝে মধ্যেই উঠে আসেন সংবাদের শিরোনামে। কখনও গান গেয়ে, কখনও গালিগালাজ করে আবার কখনও তার কথার জন্য। তবে, আবারও একবার তার কণ্ঠের প্রেমে পড়লেন মানুষজন। সম্প্রতি সেই অতীন্দ্রর হাত ধরে তিনি উঠে এলেন নেটমাধ্যমে। সম্প্রতি ‛অতীন্দ্র চক্রবর্তী’ (Atindra Chakraborty) নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি প্রকাশ্যে এসেছে। ভিডিওটি অনেক আগের হলেও এখন নতুন করে ভাইরাল হয়েছে।

এখানে দেখা যাচ্ছে সমুদ্রের পাশে দাঁড়িয়ে খালি গলায় ‛সাগর কিনারে’ গানটি গাইছেন রানু মন্ডল। যদিও সমুদ্রের হাওয়ার কারণে গানের লাইন স্পষ্ট না শোনা গেলেও তিনি যে বেশ ভালো গাইছেন তা অনুমান করা যাচ্ছে। ইতিমধ্যেই ৫৩ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সম্প্রতি রানুর এই গানের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।