EntertainmentVideoViral Video

হলুদ নাইটিতে সুপার ভাইরাল Ranu Mondal, গানের পাশাপাশি নেচেও সোশ্যাল মিডিয়া মাতালেন রানাঘাটের লতাকন্ঠী

রানাঘাটের রেলস্টেশনের ভিখারিনী রানু মন্ডলের (Ranu Mondal) অতীতের পোশাক ছিল ময়লা, মাথায় উস্কো খুস্কো চুল, অর্থাৎ ভিখারিনীদের যা হয় আর কি। কিন্তু রানু মন্ডলের এই পরিচয় রাতারাতি পাল্টে গিয়েছিল তাঁর অসাধারণ গানের জন্যে। অতনু মন্ডল নামে এক মানুষ আসেন তার জীবনে হঠাৎ করেই ভগবানের মতন আবির্ভাব হয়।

অতিন্দ্র বলে একজন তাঁর একটা গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিলেই বিজয় ঘন্টা বেজে যায় রানু মন্ডলের জীবনে। কোনরকম গান নিয়ে প্রশিক্ষণ ছাড়াই তাঁর কন্ঠে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সবাই। রাতারাতি বিখ্যাত হয়ে যায় রানু মন্ডল(Ranu Mondal)। রানাঘাটের(Ranaghat) পরিত্যক্ত স্টেশন থেকে পা দিয়ে দেন তিনি মুম্বাইয়ের ঝাঁ-চকচকে মহলে। সুযোগ পেয়ে যান নানা নামী-দামী গায়ক-গায়িকাদের সঙ্গে গান করার সুযোগ।

তার প্রতিভা তাঁকে শীর্ষে পৌঁছে দিয়েছিল! কিন্তু রানু মন্ডল এত নাম-ডাকে পরিপূর্ণ হয়ে হটাৎ করেই অহংকারী হয়ে ওঠেন। ব্যস সেটাই হয়ে যায় রানু মন্ডলের পতনের কারণ। বর্তমানে আবারো ফিরে গিয়েছেন আবার ভিখারী জীবনে। নানা অভাবের মধ্যেই তার দিন কাটছে এখন। কোন ইউটিউবার(YouTuber) গেলে তাদের সঙ্গে আড্ডায় গল্পে খাওয়া-দাওয়ায় তিনি তাঁদের আব্দারে গান করেন। আর তা সোশ্যাল মিডিয়াতেও(Social Media) শেয়ার করা হয়।

সম্প্রতি রানু মন্ডলের একটি ভাইরাল(Viral) ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের নাইটি পড়ে রানু মন্ডল গলা ছেড়ে গান ধরেছেন সঙ্গে হাত-পা নেড়ে নাচও করছেন। সঙ্গে গ্যাস জ্বালিয়ে রান্নাও করছেন। একসঙ্গে এতগুলো প্রতিভার অধিকারী রানু মন্ডলকে দেখে প্রত্যেকেই খুব অবাক হয়েছেন। কিন্তু মাঝে মাঝে তাঁর এই গান ও নাচই হয়ে যায় ট্রোলিং(Trolling) এর কারণ।

Related Articles

Back to top button