EntertainmentVideoViral Video

Ranu Mondal: নেই বাদ্যযন্ত্র, সম্পূর্ণ খালি গলায় শ্রেয়া ঘোষালের গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন লতাকন্ঠী রানু মন্ডল

বাংলা ও হিন্দি গানের জগতের এক উজ্জ্বলতম নক্ষত্রের নাম হল শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। টলিউড ও বলিউডের বিভিন্ন চলচ্চিত্রে তিনি গান গেয়েছেন। এরপর নিজেকে একজন অন্যতম শীর্ষস্থানীয় গায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তাঁর গানের স্রোতে ভাসেননি এমন মানুষ বোধহয় খুব কমই আছেন পৃথিবীতে। পুজোর মরশুমে তাঁর গাওয়া ‘ঢাক বাজা কাঁসর বাজা’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। আর এবার সেই গান গেয়েই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল রানু মন্ডল।

রানাঘাটের রানু মন্ডলকে (Ranu Mandal) চেনেন না এমন মানুষ বোধহয় খুবই কম আছেন। একসময় রানাঘাট স্টেশন থেকে অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরেই তাঁর পরিচিতি পাওয়ার শুরু। এরপর ‘তৈরি মেরি কাহানী’ গান গেয়ে সবার মন জয় করে নেয়। যদিও নিজের স্বভাব দোষেই আবার ধীরে ধীরে পতন ঘটে তাঁর। তবুও মাঝে মধ্যেই নেট মাধ্যমে ভাইরাল (Viral) হয় তাঁর ভিডিও (Video)।

সম্প্রতি ভাইরাল (Viral) হওয়া এই ভিডিওতে (Video) দেখা যাচ্ছে যে, শ্রেয়া ঘোষালের (Shreya Ghosal) গাওয়া সেই পূজার গান নিজের মতো করে গাইছে রানু মন্ডল। তাঁর পরণে রয়েছে লাল রঙের টপ ও কাঁধে গামছা। ‘Bong Official’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি ভাইরাল  হয়েছে নেট মাধ্যমে। ইতিমধ্যেই ১২ হাজরেরও বেশি মানুষ দেখে ফেলেছে এই ভিডিওটি। সম্প্রতি রানু মন্ডলের গলায় শ্রেয়া ঘোষালের এই গান ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button