EntertainmentVideoViral Video

Ranu Mondal: দুর্দান্ত কন্ঠে অসাধারণ হিন্দি গান গাইলেন রানাঘাটের লতাকন্ঠী রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

কিশোর কুমারের (Kishore Kumar) গাওয়া ‘আনন্দ আশ্রম’ ছবির গান ‘Raahi Naye Naye Rasta Naya Naya’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানু মন্ডল (Ranu Mondal)। আসলে এই গানটির বাংলা হল ‘পৃথিবী বদলে গেছে যে দেখি নতুন লাগে’। উত্তম কুমার (Uttam kumar) ও শর্মিলা ঠাকুর (Sharmila Tagore) অভিনীত এই ছবি একসময়ে সিনেমার জগতে ইতিহাস সৃষ্টি করে গেছে। আর সেই গানেরই হিন্দি ভার্সান গেয়ে আবারও সংবাদের শিরোনামে উঠে এসেছেন রানা ঘাটের রানু মন্ডল।

সম্প্রতি ‘Bong teenagers’ নামের একটি ইন্সট্রাগ্রাম (Instragram) পেজ থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, নিজের বাড়িতেই গানটি গাইছেন রানু মন্ডল। তাঁর পরণে রয়েছে সবুজ-হলুদ কম্বিনেশনের নাইটি। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয় যে, ‘আপনি এনাকে ঘৃণা করতে পারেন। কিন্তু তাঁর ভয়েসকে ঘৃণা করতে পারবেন না’। অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরেই রানাঘাটের স্টেশন থেকে মুম্বাইয়ের স্টুডিওতে পা রেখেছিল ভবঘুরে রানু মন্ডল (Ranu Mondal)।

 

View this post on Instagram

 

A post shared by Bong Teenagers (@bong_teenagers)

এরপর হিমেশ রেশমিয়ার(Himesh Reshammiya) তত্ত্বাবধানে ‘তেরি মেরি’ গানটি গেয়ে রীতিমতো হইহই রব ফেলে দিয়েছিল দেশজুড়ে। তবে, নিজের স্বভাব গুণেই সে যত তাড়াতাড়ি উন্নতির শিখরে পৌঁছেছিল তত তাড়াতাড়ি আবার সব নাম, খ্যাতি বিলীন হয়ে যায়। যে অতীন্দ্রর জন্য তিনি একটি সুস্থ, স্বাভাবিক জীবন পেয়েছিলেন তাঁকেই তিনি ভগবানের চাকর বলে সম্মোধন করেন। এখন তাঁর রেকডিং থাকে না। কখনও কোনো ইন্সট্রা (Instagram) পেজ আবার কখনও ইউটিউব (Youtube) ভিডিওর (Video)মাধ্যমে ভাইরাল হয় রানু মন্ডলের গাওয়া গান। সম্প্রতি তাঁর গাওয়া গানটি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button