EntertainmentVideoViral Video

Ranu Mondal: ‘ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে’, হাতে কাঁচা লঙ্কা নিয়ে গান শোনালেন লতাকণ্ঠী রানু মন্ডল, ভাইরাল ভিডিও

রানাঘাটের (Ranaghat) স্টেশন থেকেই তাঁর পরিচিতি পাওয়ার শুরু। ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছিলেন রানু মন্ডল। তাঁর এই প্রতিভা সকলের কাছে পৌঁছে দিয়েছিলেন সমাজসেবক অতীন্দ্র। এরপর রানাঘাট স্টেশন থেকে পা রাখেন মুম্বইয়ের স্টুডিওতে। সেখানে হিমেশ রেশমিয়ায় কম্পোজিশনে গানও রেকডিং করেন। আর তারপর রাতারাতি রানু হয়ে যায় সিংগিং সেনসেশন।

২০১৯ সালে এমন কোনো পুজো মণ্ডপ ছিল না যেখানে তাঁর গাওয়া গান বাজেনি। হুড়হুড়িয়ে বেড়েছিল তাঁর জনপ্রিয়তা। কিন্তু নিজের আত্ম অহংকারের জন্যই আজ হারিয়েছেন সেই জায়গা। আবারও ফিরে গেছেন রানাঘাটে নিজের বাড়িতে। এখন আর তাঁকে দেখা যায়না গান রেকডিং করতে। নিজের বাড়িতেই কোনো রকমে দিনকাটে তাঁর। তবে, মাঝে মধ্যেই ইউটিউবারদের (Youtuber) দৌলতে খবরের শিরোনামে উঠে আসেন রানু মন্ডল (Ranu Mondal)।

বলা যায় যে, এখন সোশ্যাল মিডিয়ায় (Social Media) ট্রোল কন্টেন্ট হলেন রানু মন্ডল। তবে, সম্প্রতি কোনো বেফাঁস মন্তব্য কোনও গালিগালাজ নয়, বরং লঙ্কা হাতে গান গাইতে দেখা গেল তাঁকে। প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) অভিনীত ‘বদনাম’ সিনেমার ‘ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে’ গান গাইতে দেখা গেল রানু মন্ডলকে (Ranu Mondal)। বাড়ির সামনেই দাওয়ায় বসেই মনের আনন্দে গান গাইছেন তিনি।

তাঁর এই রূপ দেখলে আপনি বুঝতেই পারবেন না যে তাঁর কোনোও রকম আত্ম অহংকার রয়েছে। এমনকি সে কোনও রকমের বেফাঁস মন্তব্য করতে পারে। যদিও অনেকেই বলেন আদতে মানসিকভাবে সুস্থ নয় তিনি। আর তাই ঘটিয়ে বসেন নানান কান্ড। তবে, মুখে রানু যাই বলুন না কেন তাঁর গানের গলা যে আজও অসাধারণ তা নিঃসন্দেহেই বলা যায় বৈকি।

Related Articles

Back to top button