×
EntertainmentViral News

রানাঘাটের রানু মন্ডলকে বিয়ে করলেন স্যান্ডি সাহা! ভাইরাল ছবি ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়

অবশেষে স্যান্ডি সাহা (Sandy Saha) বিয়ে করে ফেললো! হ্যাঁ তাঁর সোশ্যাল মিডিয়া মারফত কর্মকান্ড দেখে চমকে যান সকলে। তবে স্যান্ডি সাহা এত তাড়াতাড়ি বিয়ে করবেন তা হয়তো কেউ ভাবতে পারেননি। আসলে তার কিছু ফটো সোশ্যাল মিডিয়াতে আসতেই হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল (Viral)।

জানেন স্যান্ডির কনে কে? বিয়ের মরশুমের শুরুতেই কাকে বিয়ে করলেন তিনি? স্যান্ডি বিয়ে করেছেন গায়িকা রানু মন্ডল (Ranu Mondal) -কে। হ্যাঁ অবাক হলেও কার্যত এই খবরেই চমকে গেছেন সকলে। বিয়ের ছবি নিজেই পোস্ট করেছেন স্যান্ডি নিজের ফেসবুক পেজ থেকে। তবে কিন্তু নিছকই মজার ছলে এই জুটি বিয়ে করেছেন।

ADVERTISEMENT

রানু মন্ডলের পরনে লাল রঙের নাইটি। মাথার চুল উস্কো-খুস্ক। সাথেই ফটোতে বেশ বিকৃত মুখ করতে দেখা গেছে। তার পাশেই কালো পোশাক পরে দাঁড়িয়ে আছে দাঁড়িয়ে আছেন স্যান্ডি। দুজনের গলায় গোলাপ নয় বরং রজনীগন্ধার মালা। স্যান্ডির হাসি দেখে কার্যত দর্শকদেরও হাসি পাবেই তা স্পষ্ট।

সম্প্রতি তিনটি ফটো আপলোড করেছেন তিনি। তবে কি স্যান্ডি এবার পৌঁছে গেছে রানাঘাটে রানু মন্ডলের বাড়িতে? ক্যাপশনে তিনি লিখেছেন -‘রানু দিকেও বিয়ে করলাম’। বেশ কয়েকটি হাসির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। কমেন্ট বক্সে কিন্তু সবাই কার্যত হাসির ফোয়ারা ছড়িয়েছে।