×
EntertainmentVideoViral Video

Ranu Mondal: হ্যান্ডসাম যুবকের সঙ্গে ফের রোমান্টিক মুডে রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

‛Mera Hal Bura Hai Lekin Tum Kaisi Ho Likhna’ গানে এক যুবকের সঙ্গে গলা মেলালেন রানু মন্ডল (Ranu Mondal)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) হাত ধরে কে যে কখন লাইমলাইটে উঠে আসেন তা কেউ আগে থেকে জানে না। তেমনই একবার ‛এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরাল (Viral) হয়েছিলেন রানু মন্ডল।

Ranu Mondal: হ্যান্ডসাম যুবকের সঙ্গে ফের রোমান্টিক মুডে রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও -

অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরে উঠে এসেছিলেন সবার মাঝে। এরপর হিমেশ রেশমিয়ার হাত ধরেই গানের কেরিয়ারে তার যাত্রা শুরু হয়েছিল। যদিও তা দীর্ঘস্থায়ী হয়নি। নিজের দোষেই আজ হারিয়েছেন সেই জায়গা। এখন রানাঘাটের (Ranaghat) সেই ভাঙা চোরা বাড়িতেই তার বাস। কোনো মতে তার দিন চলে। এখন থাকেনা কোনো গানের রেকডিং এমনকি থাকেনা কোনো স্টেজ শো।

Ranu Mondal: হ্যান্ডসাম যুবকের সঙ্গে ফের রোমান্টিক মুডে রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও -

তবে, মাঝে মধ্যেই তার বাড়িতে ভিড় জমান ইউটিউবাররা (Youtuber)। আর তাদের দৌলতেই ভিডিওতে মুখ দেখা যায় রানুর। কখনও গান গেয়ে, কখনও নাচ করে আবার কখনও বেফাঁস মন্তব্যের জেরে উঠে আসেন সংবাদের শিরোনামে। সম্প্রতি এবার তাকে দেখা গেল এক যুবকের সঙ্গে গলা মেলাতে। ‛Sirf Tum’ সিনেমায় এই গানটি গেয়েছিলেন অলকা ইয়াগণিক ও কুমার শানু।

 

View this post on Instagram

 

A post shared by Rohan Shaw (@rohanyt779)

‛Rohan Shaw’ নামের এক ব্যক্তির প্রোফাইল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ৮ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এদিন নাইটি নয়, হলুদ ব্লাউজ ও লাল শাড়িতে ধরা দিয়েছিলেন রানু মন্ডল। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।