×
EntertainmentVideoViral Video

রাতের আকাশ যেন চাঁদের আলো, যুবক ছেলের সঙ্গে রোমান্টিক মুডে রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

‛রাতের আকাশ যেনো চাঁদের আলো, তোর কথা মনে এলে লাগে ভালো’ গানে যুবকের সঙ্গে তুমুল নাচ রানু মন্ডলের! মুহূর্তে ভাইরাল ভিডিও। সোশ্যাল মিডিয়ার (Social Media) হাত ধরে কে যে কখন লাইমলাইটে উঠে আসেন তা কেউ আগে থেকে জানে না। তেমনই একবার ‛এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরাল (Viral) হয়েছিলেন রানু মন্ডল (Ranu Mondal)।

রাতের আকাশ যেন চাঁদের আলো, যুবক ছেলের সঙ্গে রোমান্টিক মুডে রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও -

অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরে উঠে এসেছিলেন সবার মাঝে। এরপর হিমেশ রেশমিয়ার হাত ধরেই গানের কেরিয়ারে তার যাত্রা শুরু হয়েছিল। যদিও তা দীর্ঘস্থায়ী হয়নি। নিজের দোষেই আজ হারিয়েছেন সেই জায়গা। এখন রানাঘাটের (Ranaghat) সেই ভাঙা চোরা বাড়িতেই তার বাস। কোনো মতে তার দিন চলে। এখন থাকেনা কোনো গানের রেকডিং এমনকি থাকেনা কোনো স্টেজ শো।

রাতের আকাশ যেন চাঁদের আলো, যুবক ছেলের সঙ্গে রোমান্টিক মুডে রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও -

তবে, মাঝে মধ্যেই তার বাড়িতে ভিড় জমান ইউটিউবাররা (Youtuber)। আর তাদের দৌলতেই ভিডিওতে মুখ দেখা যায় রানুর। কখনও গান গেয়ে, কখনও নাচ করে আবার কখনও বেফাঁস মন্তব্যের জেরে উঠে আসেন সংবাদের শিরোনামে। সম্প্রতি এবার একবার যুবকের সঙ্গে নেচে ভাইরাল হলেন রানু মন্ডল। ওই ভিডিওতে রানু মন্ডলকে নাইটি পরে নয় দেখা গেল শাড়ি পরে।

নীল রঙের শাড়ি ও সঙ্গে ম্যাচিং ব্লাউজ। এদিন আর কোনো গালাগাল নয় হাসিমুখেই ধরা দিতে দেখা গেছে তাকে। ‛JustinImran’ নামের এক  ইউজারকারীর প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। সম্প্রতি সেই ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।